• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জ্যাকুলিনকে পাত্তা দিচ্ছেন না মাধুরী (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ২২ মার্চ ২০১৮, ১৩:১০

জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ বেশ আলোচনায় আছেন। তার এই আলোচনায় আসার কারণ ‘বাগী টু’-তে ‘এক দো তিন’- গানটি। হ্যাঁ, মাধুরী দীক্ষিতের সিনেমা ‘তেজাব’-এর ডান্স নম্বর কপি করে আবার সেই ম্যাজিক নতুন করে সামনে এনেছেন শ্রীলঙ্কান এই সুন্দরী।

জ্যাকুলিনের ‘এক দো তিন’ প্রকাশ্যে আসতেই, তা ভাইরাল হয়ে যায়। এদিকে এই নায়িকার প্রশংসায় ভাসছেন সালমান খান থেকে শুরু করে সবাই।

জ্যাকুলিন কি মাধুরীর জাদু স্ক্রিনে তুলে ধরতে পেরেছেন ভালোভাবে? সেই প্রশ্নই উঠে আসতে শুরু করেছে। গুঞ্জন শোনা যাচ্ছে, ‘এক দো তিন’ মুক্তির পর নাকি মাধুরী দীক্ষিতের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ।

--------------------------------------------------------
আরও পড়ুন: সমালোচিত জ্যাকুলিন ঝড় তুললেন ইউটিউবে
--------------------------------------------------------

কিন্তু জ্যাকুলিনের ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না মাধুরী। বলিউডের ‘ধকধক গার্ল’ কেন জ্যাকুলিনের ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না, তা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

আরও জানা গেছে, জ্যাকুলিনের নাচ নিয়ে হয়তো খুশি নন মাধুরী। আর সেই কারণেই তিনি জ্যাকুলিনের ফোনের জবাব দিচ্ছেন না। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এই নায়িকা।

সালমান খানের ভাষ্য, মাধুরীর ‘এক দো তিন’-কে খুব সুন্দরভাবেই পর্দায় তুলে এনেছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। কোরিওগ্রাফার সরোজ খানের ‘লেজেন্ডারি ডান্স মুভস’-এর যোগ্য সম্মান জ্যাকুলিন দিয়েছেন বলে জানান তিনি।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh