• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘মা বলে, আমার বিয়ে হবে না’

বিনোদন ডেস্ক
|  ২১ মার্চ ২০১৮, ১৩:১৪ | আপডেট : ২১ মার্চ ২০১৮, ১৩:১৯
কলকাতার তরুণ প্রজন্মের অন্যতম আলোচিত নায়িকা ঋত্বিকা সেন। কারও সঙ্গেই তার কোনো প্রতিযোগিতা নেই। তিনি মনে করেন, দ্বিতীয় কোনো ‘ঋত্বিকা সেন’ হতে পারে না। আগামী শুক্রবার (২৩ মার্চ) মুক্তি পাচ্ছে এই নায়িকার নতুন ছবি ‘রাজা রানি রাজি’।

এই ছবির গল্প নিয়ে ঋত্বিকা বলেন, ছবির গল্পটা খুব বাস্তবধর্মী। কমেডি, রোম্যান্স সবই রয়েছে। তার উপর এখানে মেয়েটার চরিত্রটা খুব স্ট্রং। মেয়েটা খুব সাহসী। সে ছেলেটার ক্রাইসিসের সময় খুব সুন্দর করে গাইড করে। আমি মনে করি, সব সফল মানুষের পিছনে কেউ না কেউ থাকেন। কেউ না থাকলেও মা তো থাকেই। যেমন আমার ক্ষেত্রে আমার মা আমায় সব সময় সাপোর্ট করেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘ছেলের জন্য আমাদের দেখা হয়েই যায়’
--------------------------------------------------------

কাজ তো ভালোই চলছে। সঙ্গে পড়াশোনাটাই ঠিক মতো চালিয়ে যাচ্ছেন এই নায়িকা। প্রেমের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এতো কিছু করে সময় কোথায় বলুন! তার উপর আমার কাউকে পছন্দই হয় না। আমি খুব ডিম্যান্ডিং। মাঝে মাঝে খুব রেগে যাই।

আর তাইতো আমায় ইমপ্রেস করা কঠিন। মা বলে, আমার বিয়ে হবে না। আমি আসলে স্পয়েল্ট চাইল্ড। ছোট থেকে বাড়িতে কিছু করতে হয়নি। সব কিছু হাতের কাছে পেয়ে গেছি। এখনও বাড়ি থেকে বের হবার সময় আমায় মা মনে করিয়ে দেয়, ফোনটা নিও, পার্স নিতে ভুলো না!

আরও পড়ুন:

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়