• ঢাকা মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫

দেশে ফিরেছেন দীপা খন্দকার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ মার্চ ২০১৮, ১৭:৩৯
ছবি: ফেসবুক থেকে নেয়া।
কলকাতায় চলচ্চিত্রের শুটিং শেষ করে দেশে ফিরেছেন অভিনেত্রী দীপা খন্দকার। টানা শুটিং করেন জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ছবিতে। শুটিংয়ে অংশ নিতে গত ৩ মার্চ কলকাতায় পাড়ি জমান দীপা।

টানা ১৩ দিন শুটিংয়ে অংশ নেন। গত ১৬ মার্চ ছবির শুটিং শেষ করে আজ রোববার সকালের ফ্লাইটে ঢাকায় আসেন দীপা। কিছুদিন বিশ্রাম নিয়ে এবার উড়াল দেবেন লন্ডনে।

দীপা জানান, আগামী ১-১০ এপ্রিল লন্ডনে শুটিং হবে ‘ভাইজান এলো রে’ছবির। এবার প্রস্তুতি নেবেন পরের ধাপে লন্ডনের শুটিংয়ের জন্য।

কলকাতায় শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে দীপা খন্দকার আরটিভি অনলাইনকে বলেন, ‘কলকাতার ম্যাকলিন নামে একটি সেটে শুটিং করেছি। বাংলাদেশের শাকিব খান, মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্তসহ অনেকেই শুটিংয়ে অংশ নেন। দারুণ অভিজ্ঞতা হয়েছে। সবাই খুবই সহযোগিতা করেছেন।’

‘ভাইজান এলো রে’ছবিতে রয়েছে তিনটি নারী চরিত্র। একটিতে অভিনয় করছেন দীপা। আর অন্য দুটিতে আছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি।

এই ছবিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। প্রথমবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে টিভি পর্দায় এই জনপ্রিয় তারকার। ছবিতে দীপার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী শান্তিলাল মুখোপাধ্যায়।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়