• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তরুণ মুন্সীর ‘বলিনি কিছুই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মার্চ ২০১৮, ১৩:৩৮

একদিকে কথামালা সাজিয়ে নিত্য নতুন গান লিখছেন। অন্যদিকে সেই কথামালায় সুর তুলছেন। তার লেখা ও সুরে সাম্প্রতিক সময়ে বেশকিছু গান প্রকাশ হয়েছে। পাশাপাশি গানে কণ্ঠও দিচ্ছেন তরুণ মুন্সী।

তার কণ্ঠে- ‘স্বার্থপর’, ‘আনলাকি থার্টিন’, ‘অবনী বাড়ি আছো?’, ‘কিছু কিছু নাম্বার থেকে’, ‘মনের আশায়’, ‘চাইলে তুমি’, ‘আশা নামের একটা পাখি’, ‘কারো কাছে’, ‘মনের মানুষ’সহ অসংখ্য রোমান্টিক এবং স্যাড রোমান্টিক ধারার রক, হার্ড রক, মেলো রক গানগুলো এখনও রয়েছে শ্রোতাদের ভাবনার বারান্দায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বুকভরা সাহস নিয়ে খেলতে হবে’
--------------------------------------------------------

এবার দর্শক-শ্রোতাদের হৃদয়ে দোলা দিয়ে যেতে নতুন গান এবং গানের ভিডিও নিয়ে আসছেন তরুণ মুন্সী। ‘বলিনি কিছুই’ শিরোনামের গানটি লিখেছেন, সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন তরুণ নিজেই।

সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী ও তানবীর দাউদ রনি। ধামরাই এর বিভিন্ন মনোরম লোকেশনে দুইদিন চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। এতে মডেল হিসেবে দেখা যাবে মনোজ কুমার ও জাহানারা মিতুকে।

গানটি প্রসঙ্গে তরুণ মুন্সী বলেন, এই গানটির মাধ্যমে নতুন ডাইমেনশনে আমাকে চিনবেন শ্রোতারা। ভালোবাসা সকল শ্রোতার জন্য। যাদের জন্য আজও গান গাওয়ার সাহস করি। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে।

জানা গেছে, ১৯ মার্চ সোমবার ইউটিউবে প্রকাশিত হবে ‘বলিনি কিছুই’ গানের ভিডিও।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh