• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘কমেডি ৪২০’ এর ডাবল সেঞ্চুরি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মার্চ ২০১৮, ১৬:৪৩

তারকাবহুল ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’ ২০০তম পর্বে পদার্পণ করল। নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। বৈশাখী টেলিভিশনে শনিবার (১৭ মার্চ) রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে বিশেষ এই পর্বটি।

টিপু আলমের গল্পে নাটকটি রচনা করছেন আকাশ রঞ্জন এবং পরিচালনা করছেন ফরিদুল হাসান।

এ উপলক্ষে ১৫ মার্চ রাতে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ের আয়োজন করেন নাটকটির নির্মাতা ফরিদুল হাসান। নাটকের শিল্পী ও কলাকুশলী ছাড়াও এতে উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের ডিএমডি ও প্রধান সম্পাদক টিপু আলম, প্রধান উপদেষ্টা অনুষ্ঠান ও বিপণন কর্মকর্তা বেণু শর্মা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন- আমিরুল হক চৌধুরী, চিত্রলেখা গুহ, মীর সাব্বির, নওশীন, অহনা, আলভী, মুনিরা মিঠু, আ খ ম হাসান, হুমায়রা হিমু, সিদ্দিক, কচি খন্দকার, আমিন আজাদ, তারিক স্বপন, মম মোরশেদ, শামিম আহমেদ, হিমে হাফিজ, সঞ্জীব, সানজিদা তন্ময়, তমাল, আলাউল রুমি, শফিক খান দিলু, আলামিন সবুজ, হায়দার, কাজী উজ্জ্বল, টুটুল চৌধুরী, মিষ্টি মারিয়া, তন্দ্রা, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, আইরিন তানি, তুষার মাহমুদ, তিতানসহ অনেকে।

পরিচালক ফরিদুল হাসান বলেন, ‘আমি দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই তারা আমার নাটকটিকে ভালোভাবে নিয়েছেন। তারা যদি ভালোভাবে না নিতেন তাহলে নাটকটি এই পর্যন্ত আনা সম্ভব হতো না। আমি চেষ্টা করব নতুন নতুন আঙ্গিকে আরও সুন্দর সুন্দর পর্ব আপনাদের সামনে উপস্থাপন করার।’

বৈশাখী টেলিভিশনে প্রতি শনি, রবি ও সোমবার প্রচারিত হচ্ছে এ মেগা ধারাবাহিকটি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আলোচনায় অহনা-আলভীর ‘কাবিন’
X
Fresh