• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত ইরফান

বিনোদন ডেস্ক

  ১৭ মার্চ ২০১৮, ১৫:২৬

বলিউডের জনপ্রিয় তারকা ইরফান খান জানিয়েছেন, তিনি নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত। চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন। সম্প্রতি এক টুইটে ইরফান জানান, ভালো নেই তিনি। কোনো এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন।

তার ওই টুইটের পর নানা রকম জল্পনা-কল্পনা চলতে থাকে। ইরফান লিখেছেন, ‘অপ্রত্যাশিত কিছু ঘটনা আমাদের আরও পরিণত করে তোলে, ঠিক যেমনটা গত কদিন ধরে আমার সঙ্গে ঘটছে। জানতে পেরেছি আমারনিউরোএন্ডোক্রিন টিউমারহয়েছে।

তিনি আরও লিখেন, সত্যিই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমার চারপাশে থাকা মানুষগুলোর ভালোবাসা আমাকে শক্তি যোগাচ্ছে। নিজের মনের জোরও রাখছি। চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছি। সবাইকে অনুরোধ, পাশে থাকুন।

ইরফান বলেন, ‘নিউরোশুনেই কেউ যেন ব্রেনের অসুখ না ভাবেন। সবচেয়ে সহজ, গুগল করে দেখে নিন। চিকিৎসকরা জানিয়েছেন, ‘নিউরোএন্ডোক্রিন টিউমারশরীরের যে কোনো জায়গায় হতে পারে। তবে মূলত অন্ত্র, ফুসফুস, অগ্ন্যাশয় ও এন্ডোক্রিন গ্ল্যান্ডগুলোতে হয়।

তবে ইরফানের ঠিক কোন ধরনের নিউরোএন্ডোক্রিন টিউমার হয়েছে জানা নেই, তাই এ নিয়ে কথা বলতে রাজি নন চিকিৎসকেরা। তাদের কথায়, তার রোগ সম্পর্কে বিস্তারিত না জেনে নতুন করে জল্পনা না করাই ভালো।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh