• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঊর্মিলার অস্ত্রোপচার সম্পন্ন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মার্চ ২০১৮, ১৫:১৯

জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করের দেহে অস্ত্রোপচার করা হয়েছে। শনিবার সকালে জরুরি ভিত্তিতে তার অস্ত্রোপচার করা হয়।

গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরার ‘আপন ঘর ১’ শুটিং বাড়িতে ‘সোনার শিকল’ ধারাবাহিক নাটকের শুটিং করছিলেন ঊর্মিলা।

এ সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। সহশিল্পীরা তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। পরে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ঊর্মিলাকে।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে পর্যবেক্ষণে রাখা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হলে শনিবার অস্ত্রোপচার করা হয়েছে।

অস্ত্রোপচারের পর ঊর্মিলাকে হাসপাতালের পোস্ট অপারেটিভ বিভাগে রাখা হয়েছে। অবস্থার উন্নতি হলে আগামীকাল রোববার সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে। আপাতত কয়েকটা দিন হাসপাতালে থাকতে হবে তাকে।

ছেলেবেলা থেকেই শোবিজে কাজ করবেন এমন স্বপ্ন দেখতেন ঊর্মিলা। সেই ভাবনা থেকে ২০১০ সালে নাম লেখান চ্যানেল আই-লাক্স সুপারস্টারের সুন্দরী প্রতিযোগিতায়। শেষ পর্যন্ত ১১০ জনের টিম থেকে উঠে আসেন শীর্ষ ছয়ে। এরপর ধীরে ধীরে রঙিন দুনিয়ার মানুষ হয়ে উঠেন তিনি।

২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘জটিল প্রেম’ নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকে অসংখ্য নাটকে দেখা গেছে তাকে। এছাড়াও বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন ঊর্মিলা।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
X
Fresh