• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রীর অভিযোগ

বিনোদন ডেস্ক

  ১৪ মার্চ ২০১৮, ২১:০৫

ভোর থেকে রাত অবধি শুটিং করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। দর্শকদের কাছে নিজেদের ভালোভাবে উপস্থাপন করতে কোনো কমতি থাকে না তাদের।

চোখের ঘুম বিসর্জন দিয়ে কঠোর পরিশ্রমের ফলশ্রুতিতে একটি সুন্দর সিনেমা কিংবা টিভি সিরিয়াল দর্শকের সামনে আসে। দর্শক মুগ্ধ হন, পর্দার সামনে বসে থাকেন প্রিয় তারকার অভিনয় দেখার জন্য।

অথচ কাজ ফুরিয়ে গেলে অনেক সময় এই অভিনেতা-অভিনেত্রীরাই মূল্যহীন হয়ে পড়েন। এবার তেমন একটি ঘটনাই ঘটেছে ভারতে। জনপ্রিয় অভিনেত্রী দ্রাসটি ধামি অভিযোগ এনেছেন প্রযোজকের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘মধুবালা-এক ইসক এক জুনুন’-এর প্রযোজক অভিনব শুক্লার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দ্রাসটি ধামি। মেগা সিরিয়াল শেষ হয়ে গেলেও অভিনেত্রীর প্রাপ্য নাকি এখনও মেটাননি প্রযোজক শুক্লা।

প্রযোজকের কাছে এখনও ৩৬ লাখ টাকা বকেয়া পড়ে রয়েছে তার। বকেয়া অর্থ যাতে শিগগিরই মিটিয়ে দেন, সেই দাবিতে পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী দ্রাসটি। একই সঙ্গে অভিযোগ করেছেন টেলিভিশন আর্টিস্ট এসোসিয়েশনের কাছেও।

অন্যদিকে দ্রাসটির সঙ্গে অন্য কোনো সিরিয়ালে কাজ করলেই অভিনেত্রীর বকেয়া টাকা মিটিয়ে দেবেন বলে জানিয়েছেন অভিনব শুক্লা।

এমনটা হয়ে থাকলে টেলিভিশন আর্টিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে অভিনব শুক্লাকে ‘ব্যান’ করে দেয়া হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh