• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পরিবার নিয়ে ভাইজান এলো রে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মার্চ ২০১৮, ১৮:৫০
ছবি: ভাইজান এলো রে ছবির শুটিং সেটে শিল্পীরা।

ঢালিউড কিং শাকিব খান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী আবারও জুটি হয়ে অভিনয় করছেন নতুন ছবিতে। ‘ভাইজান এলো রে’ নামের ছবিটির শুটিং চলছে কলকাতায়।

এই ছবিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। এই ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে টিভি পর্দায় এই জনপ্রিয় তারকার।

বাংলাদেশের শাকিব, দীপা ছাড়াও মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজদাভ দত্তসহ অনেকে অভিনয় করছেন। ছবিতে দীপার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী শান্তিলাল মুখোপাধ্যায়।

এবার শাকিব, দীপা, শ্রাবন্তীসহ সবাইকে পাওয়া গেলো এক ফ্রেমে। দীপা খন্দকার নিজের ফেসবুকে এই ছবি প্রকাশ করেছেন। ছবিতে হাস্যজ্জল তারকাদের দেখা যাচ্ছে।

অভিনেত্রী দীপা খন্দকার আরটিভি অনলাইনকে বলেন, ‘কলকাতার ম্যাকলিন নামে একটি সেটে শুটিং হচ্ছে। চলবে ১৬ মার্চ পর্যন্ত। বাংলাদেশের শাকিব খান, মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজদাভ দত্তসহ অনেকেই শুটিংয়ে অংশ নিচ্ছেন।’

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘দ্য থিওরি অব এভরিথিং’
--------------------------------------------------------

দীপা জানান, আগামী ১-১০ এপ্রিল লন্ডনে শুটিং হবে ‘ভাইজান এলো রে’ছবির। ১৬ মার্চ কলকাতায় শুটিং শেষ করে ১৭ মার্চ ঢাকায় ফিরবেন তিনি। এরপর প্রস্তুতি নেবেন পরের ধাপে লন্ডনের শুটিংয়ের জন্য।

ছবিটিতে রয়েছে তিনটি নারী চরিত্র। একটিতে অভিনয় করছেন দীপা। আর অন্য দুটিতে আছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মূখার্জি।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’
X
Fresh