• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাকিবকে বাদ দিয়ে পুলিশের অভিযোগপত্র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মার্চ ২০১৮, ১৬:১১

হবিগঞ্জে অটোরিকশা চালক ইজাজুল মিয়ার দায়ের করা মামলা থেকে শাকিবকে অব্যাহতি দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেয়া হয়েছে। এতে অভিযোগ থেকে মুক্তি পেলেন শাকিব খান।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি শাহ আলম বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে এ অভিযোগপত্র জমা দেন।

সেখানে রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে অভিযুক্ত করা হয়। এর আগে ৪ বার মামলার প্রতিবেদন দেয়ার জন্য তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেন আদালত।

এ নিয়ে বাদি ইজাজুল মিয়া বলেন, মামলার ১ নম্বর আসামি শাকিব খানকে বাদ দিয়ে মামলার প্রতিবেদন দাখিল করা হয়েছে। আমি শাকিব খানকেই চিনি। অন্য কাউকে চিনি না। কে তাকে নম্বর দিয়েছে, আর তিনি বলেছেন তা আমার জানার দরকার নেই। আমি চাই শাকিব খানকে আসামি করা হোক।

এদিকে মামলার বাদিপক্ষের আইনজীবী এমএ মজিদ জানান, ‘নায়ক শাকিব খান এক নম্বর আসামি। তার মুখ থেকেই মোবাইল নম্বরটি উচ্চারিত হয়েছে। তাকে বাদ দিয়ে প্রতিবেদন দাখিল করা সমীচিন হয়নি।

এ সময় বাদিপক্ষের আইনজীবী জানান, পরিচালক প্রযোজক যা বলবেন তাই নায়ক নায়িকা উচ্চারণ করবেন, তা হতে পারে না। এক্ষেত্রে নায়ক-নায়িকারও সচেতনতার প্রয়োজন রয়েছে। সিনেমায় পূর্ণ ডিজিটের একটি মোবাইল নম্বর উচ্চারণের ক্ষেত্রেও এমন সচেতনতার প্রয়োজন ছিল।

--------------------------------------------------------
আরও পড়ুন: চলে গেলেন নরেন্দ্র ঝা
--------------------------------------------------------

মামলার বিবরণ থেকে জানা যায়, রাজনীতি সিনেমায় নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি মোবাইল নম্বর বলেন। সে মোবাইল নম্বরের মালিক হবিগঞ্জের বানিয়াচংয়ের ইজাজুল মিয়া। ছবিটি মুক্তি পাবার পর থেকে নায়ক শাকিব খান ভেবে অনবরত ফোন আসতে থাকে ইজাজুল মিয়ার নম্বরে। অতিষ্ঠ ইজাজুল মিয়া থানায় জিডি করেন।

গত ২৯ অক্টোবর নায়ক শাকিব খান, রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে মামলা দায়ের করেন ইজাজুল মিয়া।

এরপর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহান হবিগঞ্জের ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি তদন্তের নির্দেশ দেন। এরপর গত ১৮ ডিসেম্বর, ৭ ফেব্রুয়ারি, ২৫ ফেব্রুয়ারি ও ৬ মার্চ মামলার প্রতিবেদন দেয়ার জন্য তদন্তকারী কর্মকর্তাকে সময় দিয়ে নির্দেশ দেন।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh