• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক

  ১৩ মার্চ ২০১৮, ১৭:৫৯
ছবি : সংগৃহীত

শাহরুখ খানের মেয়ে বলে জন্মের পর থেকেই পেয়েছেন তারকাখ্যাতি। তবে মেয়েকে এতদিন শোবিজ অঙ্গন থেকে কিছুটা দূরেই রেখেছেন শাহরুখ। যদিও বলিউডের ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন সুহানা। কিন্তু কার ছবিতে অভিষেক হবে শাহরুখ কন্যার, সেটা নিয়ে রয়েছে অনেকের আগ্রহ।

এবার জানা গেলো সিনেমায় নয়, আপাতত একটি ম্যাগাজিনের ফটোশুটে মডেল হচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুহানার মা গৌরি জানিয়েছেন, একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবে সুহানা।

--------------------------------------------------------
আরও পড়ুন: ৫০তম মঞ্চায়নে ‘কিনু কাহারের থেটার’
--------------------------------------------------------

গৌরি বলেন, ‘ম্যাগাজিনের নামটা এখনি বলতে চাচ্ছি না। এ বছর এটাই আমার কাছে সবচেয়ে আনন্দের ঘটনা। আমি সেটি দেখার অপেক্ষায় আছি।’

এদিকে শাহরুখ খানেরও আপত্তি নেই মেয়ের শোবিজে কাজ নিয়ে। শাহরুখ বরাবরই বলে আসছেন, পড়ালেখার ক্ষতি করে শোবিজের কাজ করুক এটা তিনি চান না।

সম্প্রতি সুহানার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম থেকে সুহানার সেই ছবিগুলো ছড়িয়েছে অনলাইন দুনিয়ায়। রূপবতী সুহানাকে নিয়ে বলিউড নির্মাতাদের মাঝে রয়েছে তুমুল আগ্রহ।

এর আগে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে একটি মঞ্চ নাটকে অভিনয় করেছিলেন সুহানা। সেই নাটকের ভিডিও ইন্টারনেটে দেখার পর শাবানা আজমির টুইট করে বলেছিলেন, ‘যথাযথ প্রশিক্ষণ দিলে ভবিষ্যতে এই মেয়ে অনেক বড় অভিনয়শিল্পী হবে।’

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখকন্যা সুহানার ভিডিও ভাইরাল
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
X
Fresh