• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চার ভাষায় অন্তু করিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মার্চ ২০১৮, ১৭:৩৪
ছবির দৃশ্যে অন্তু করিম।

বাংলা, ইংরেজি, ফ্রেঞ্চ ও আরবি ভাষায় অনিক কান্তি সরকারের পরিচালনায় নির্মিত হচ্ছে অ্যাকশন-থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘দ্য প্রটেকটর’। এই প্রথম চার ভাষার ওয়েব সিরিজে অভিনয় করছেন অন্তু করিম। এটি নির্মিত হচ্ছে কনটেক্স জি ফিল্মসের ব্যানারে।

গল্পের কেন্দ্রীয় চরিত্র সাজিদ খানের ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। গত রোববার অন্তর্জালে পোস্টার উন্মুক্ত করা হয়েছে। শিগগিরই অন্তর্জালে প্রকাশ হবে ‘দ্য প্রটেকটর’।

পরিচালক অনিক কান্তি সরকার বলেন, ‘গল্পটাও চমৎকার, চেষ্টা করছি ভালো একটি কাজ করতে। নির্মাণে কোনো খুঁত রাখতে চাইনি। আশা করি বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে গ্রহণযোগ্যতা পাবে এই কাজটি।

--------------------------------------------------------
আরও পড়ুন: শুভশ্রীর বিয়ে নিয়ে যা বললেন দেব
--------------------------------------------------------

‘দ্য প্রটেকটর’ এর গল্প লিখেছেন অনিক কান্তি সরকার ও নোমান হোসেন। গল্পটিতে দেখানো হবে, ২০২০ সালের বাংলাদেশকে। সে সময় বাংলাদেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে বহির্বিশ্বের কিছু কুচক্রী মহল। এভাবেই এগিয়ে যায় গল্প।

এ প্রসঙ্গে অন্তু করিম বলেন, ‘এই প্রথম নিজের মনের মতো একটা গল্প পেয়েছি, এতদিন হয়তো এমন একটা গল্পের অপেক্ষায় ছিলাম। সাজিদ চরিত্রটি একটু অন্যরকম, অনেক বেশি চ্যালেঞ্জিং।’

তিনি আরও বলেন, ‘অনেক ঝুঁকিপূর্ণ স্টান্ট করতে হচ্ছে, তবে কাজটাকে বেশ উপভোগ করছি। আমার সকল পরিশ্রম সার্থক হবে যদি দর্শকদেরকে একটা ভালো কাজ উপহার দিতে পারি।’

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh