• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেরণায় নারীর গল্প

আরটিভিতে ‘শিখার কথা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মার্চ ২০১৮, ১৮:১৪
ছবি: শিখার কথা নাটকের দৃশ্য।

প্রতিকূল পরিস্থিতি অথবা কঠিন জীবন সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয় অনেক নারীকে। সেসব নারীদের গল্প নিয়ে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আরটিভিতে প্রচারিত হবে ‘প্রেরণায় নারীর গল্প’শিরোনামে তিনটি নাটক।

এই আয়োজনে গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন ‘শিখার কথা’নামের একটি নাটক। ইফফাত আরেফিন মাহমুদের রচনায় নাটকটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা।

আগামী ৮ মার্চ রাত ৮টায় প্রচার হবে নাটক ‘শিখার কথা’। এই নাটকে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, জোভান, তানজিন তিশা, সুজাত শিমুল, অরুণা হায়দার প্রমুখ।

গল্পে দেখা যাবে, শিখা কাজ করে একটি এনজিওতে। অল্প সময়ে বেশ নাম করে ফেলেছে। অফিসে তার কর্মদক্ষতার কারণে বস মাজহার সাহেব খুব পছন্দ করেন। মিষ্টভাষী মেয়েটা সব কাজ দ্রুত শেষ করে।
--------------------------------------------------------
আরও পড়ুন: সুস্থ আছেন ওমর সানী
--------------------------------------------------------

মাজহার সাহেব লক্ষ্য করেছেন, অন্যদের মতো বেশি সময়ও মেয়েটা অফিসে থাকে না। ঠিক পাঁচটায় বেরিয়ে যায় অথচ কোনো কাজ পড়ে থাকে না। শিখাও ভীষণ শ্রদ্ধা করে মাজহার সাহেবকে। শিখা অফিসের হয়ে একটা প্রেজেন্টেশন দিতে গিয়েছিল ফিলিপাইনে, সেটা মাজহার সাহেবের রিকমেনডেশনে।

এবার শিখার প্রেজেন্টেশনের উপর নির্ভর করছে অনেক কিছু। ওদের অফিসের পরবর্তী পাঁচ বছরের ফান্ড। শিখা একটা ট্রেনিং পাবে জেনেভাতে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh