• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ওমর সানী হাসপাতালে ভর্তি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৮, ২১:৪২

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ওমর সানী হাসপাতালে ভর্তি আছেন। তার হার্টে চারটি ব্লক ধরা পড়েছে জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে তার ছেলে ফারদিন এহসান স্বাধীন। ওমর সানীর হার্টে রিং পরানোর পরামর্শ দিয়েছে ডাক্তার। বাবার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছে তার ছেলে।

জানা গেছে, অসুস্থ হয়ে সোমবার বিকেলে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি হন ওমর সানী। ডাক্তার শাহাবুদ্দিনের পরামর্শে শারীরিক চেক আপ করান। এরপর জানা যায় তার হার্টে ব্লক ধরা পড়েছে এবং ডাক্তার তাকে চারটি রিং পরানোর পরামর্শ দিয়েছেন। আজ রাতেই তাকে রিং পরানো হবে বলে সিদ্ধান্ত নিয়েছেন।

তবে আপাতত শঙ্কামুক্ত তিনি। আরো কিছু প্রয়োজনীয় রিপোর্ট হাতে আসার পর তার হার্টে রিং পরানো হবে। হাসপাতালে ওমর সানীর পাশে তার স্ত্রী মৌসুমী এবং পরিবারের অন্য সদস্যরা রয়েছেন।

দেশীয় ছবির এক সময়ের নাম্বার ওয়ান নায়ক তিনি। সেই নব্বইয়ের দশক থেকে এখন পর্যন্ত নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন বাংলার এই দাপুটে অভিনেতা।

‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করার সময় ওমর সানী এবং মৌসুমীর পরিচয় থেকে পরবর্তীতে পরিনয়ে গড়ায়। ১৯৯৬ সালে তারা বিয়ে করেন। এই দম্পত্তির ঘরে ফারদিন এহসান স্বাধীন (পুত্র) ও ফাইজা (মেয়ে) দুই সন্তান রয়েছে।

আরও পড়ুন:

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
X
Fresh