• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শাকিব ছাড়া বুবলী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৮, ১৪:০৭

প্রথমবারের মতো শাকিব খানকে ছাড়াই পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী। সম্প্রতি একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন তিনি।

প্রসাধনপণ্য তিব্বত বিউটি সোপের শুটিং হয়েছে কলকাতায়। পরিচালনা করেছেন সৌনাক মিত্র।

নায়িকা বুবলীকে গত বছর বেশকিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হবার জন্য প্রস্তাব দেয়া হয়। কিন্তু এই নায়িকা সেসব প্রস্তাবে সাড়া দেননি। তার কারণ হলো ভালো ও আস্থাশীল পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে চাচ্ছিলেন তিনি। আর তাইতো এই বিজ্ঞাপনটিতে কাজ করতে রাজি হয়েছেন বুবলী।

--------------------------------------------------------
আরও পড়ুন: ৯০তম অস্কার বিজয়ী যারা
--------------------------------------------------------

মার্চ মাসের শেষদিকে বিজ্ঞাপনচিত্রটি প্রচারে আসবে বলে জানা গেছে।

এদিকে জনপ্রিয় নায়ক শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন বুবলী, একথা কম বেশি সবারই জানা। সিনেমায় পা রাখার পর থেকে অন্য কোনো নায়কের সঙ্গে জুটি হননি বুবলী। তার মুক্তিপ্রাপ্ত চার ছবির নায়ক শাকিব খান।

অন্যদিকে মুক্তি প্রতীক্ষিত আরও একটি ছবিতেও শাকিবের নায়িকা হয়েছেন বুবলী। এছাড়াও চুক্তিবদ্ধ হওয়া আরও কয়েকটি ছবিতেও শাকিবের বিপরীতেই কাজ করবেন তিনি। তবে এই বিজ্ঞাপনচিত্রটিতে শাকিবকে ছাড়া দেখা যাবে বুবলীকে।

একসঙ্গে বেশিরভাগ ছবিতে কাজ করা নিয়ে শাকিবের সঙ্গে তার সম্পর্ক নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নানারকম গুঞ্জন শোনা যায়। তবে শাকিব-বুবলীকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে সবসময়ই বলে এসেছেন তাদের মধ্যে প্রফেশনাল সম্পর্কের বাইরে আর কিছু নেই।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
ভিন্ন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ
ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী
যে কারণে ছেলেকে নিয়ে শাকিবের বাসায় বুবলী
X
Fresh