• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড

সেরা অভিনেত্রী ফ্রান্সিস ম্যাকডোম্যান্ড

বিনোদন ডেস্ক

  ০৫ মার্চ ২০১৮, ১১:২১
ছবি : সংগৃহীত

এবছর অস্কারে সেরা অভিনেত্রী হলেন ফ্রান্সিস ম্যাকডোম্যান্ড। ‘থ্রি বিলবোর্ড আউটসাইড এবিং, মিসৌরি’ ছবিতে অনবদ্য অভিনয় করার জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন।

পুরস্কার পাওয়ার পর মিলনায়তনে উপস্থিত সব মেয়েদের দাঁড়ানোর জন্য অনুরোধ করেন তিনি। এরপর তিনি নিজের ছেলের উদ্দেশ্যে বলেন, ‘আমি জানি, তুমি আমার জন্য গর্ববোধ করো।’

এর আগে এই বছরের বাফটা, গোল্ডেন গ্লোবসহ আরও কয়েকটি উল্লেখযোগ্য পুরস্কারের আসরে সেরা অভিনেত্রী হয়েছেন ফ্রান্সিস ম্যাকডোম্যান্ড। সেই ধারাবাহিকতায় এবারের অস্কারেও সেরা অভিনেত্রী হলেন তিনি। পুরষ্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত ফ্রান্সিস ম্যাকডোম্যান্ড।

--------------------------------------------------------
আরও পড়ুন: সেরা চলচ্চিত্র সম্পাদনা লি স্মিথ
--------------------------------------------------------

এবছর অস্কারে সেরা অভিনেত্রী বিভাগে আরো মনোনয়ন পেয়েছেন স্যালি হকিন্স (দ্য শেপ অব ওয়াটার), মারগট রবি (আই, টনিয়া), সারশো রোনান (লেডি বার্ড) ও মেরিল স্ট্রিপ (দ্য পোস্ট)।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে বাংলাদেশ সময় সোমবার, ৫ মার্চ ভোরে বসেছে ৯০তম একাডেমি অ্যাওয়ার্ডের (অস্কার) আসর। গতবারের মতো এবারের আসরও উপস্থাপনা করছেন জিমি কিমেল।

এই আয়োজন এবিসি নেটওয়ার্কের মাধ্যমে বিশ্বব্যাপী সরাসরি সম্প্রচার করা হচ্ছে। বাংলাদেশের দর্শকেরা স্টার মুভিজ চ্যানেলের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি দেখতে পারবেন।

আরও পড়ুন:

পিআর/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh