• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

অস্কারে সেরা পার্শ্ব–অভিনেতা স্যাম রকওয়েল

বিনোদন ডেস্ক

  ০৫ মার্চ ২০১৮, ১০:৩৯
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে বাংলাদেশ সময় সোমবার (৫ মার্চ) ভোরে বসেছে ৯০তম একাডেমি অ্যাওয়ার্ডের (অস্কার) আসর। গতবারের মতো এবারের আসরও উপস্থাপনা করছেন জিমি কিমেল।

এই আয়োজন বিশ্বব্যাপী এবিসি নেটওয়ার্কের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। বাংলাদেশের দর্শকেরা স্টার মুভিজ চ্যানেলের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি দেখতে পারবেন।

‘থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি’ ছবিতে অভিনয় করে এ বছর অস্কারে সেরা পার্শ্ব–অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন স্যাম রকওয়েল। পুরস্কার নিতে মঞ্চে উঠে তিনি বলেন, ‘থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি’র সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। তোমরা অসাধারণ।’ তিনি তার পুরস্কারটি উৎসর্গ করেন গতকাল রোববার মৃত্যুবরণ করা তার বন্ধু ও অভিনেতা ফিলিপ সিমুর হফম্যানকে।

এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছিলেন উইলিয়াম ড্যাফো (দ্য ফ্লোরিডা প্রোজেক্ট), উডি হ্যারেলসন (থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি), রিচার্ড জেনকিন্স (দ্য শেপ অব ওয়াটার), ক্রিস্টোফার প্লামার (অল দ্য মানি ইন দ্য ওয়ার্ল্ড)।

অস্কার অনুষ্ঠানকে ঘিরে বিশ্বের জনপ্রিয় সব তারকারা এসেছেন ডলবি থিয়েটারে। সেখানে জমকালো আয়োজনে চলছে এই অনুষ্ঠানটি। তারকাদের মিলনমেলায় পরিণত হয়েছে ৯০তম একাডেমি অ্যাওয়ার্ডের এই আসর।

আরও পড়ুন:

পিআর/কেএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh