• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জমকালো সেলিব্রেশন নাইট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০১৮, ২২:৫৮

গেল ভালোবাসা দিবস উপলক্ষে তৃতীয়বারের মতো আয়োজন করা হয় ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস’। এই আয়োজনে দর্শকদের পাঠানো ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে ১০টি ভালোবাসার শর্টফিল্ম। পাঁচ মিনিট ব্যাপ্তির শর্টফিল্মগুলো নির্মাণ করেন শিহাব শাহীন ও আশফাক নিপুণ।

গত ১৩ ও ১৪ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার করা হয় এই শর্টফিল্মগুলো। প্রাণ ফ্রুটোর ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে। ভালোবাসার বৈচিত্র্যতায় নির্মিত শর্টফিল্মগুলো জয় করেছে দর্শকের মন।

এই উপলক্ষে দশটি গল্পের গল্পকার, দুই নির্মাতা ও কলাকুশলী ও ১০ জন কুইজ বিজয়ীকে নিয়ে একটি সেলিব্রেশন পার্টির আয়োজন করা হয়। গেল বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা।

তাদের মধ্যে ছিলেন মাজনুন মিজান, মিশু সাব্বির, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, আশনা হাবিব ভাবনা, তামিম মৃধা, আজমেরী আশা, তাসনুভা তিশা, সানজানা রিয়া, বৃষ্টি ইসলাম প্রমুখ।

আরটিভির পক্ষ থেকে উপস্থিত ছিলেন টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। এছাড়া প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান, ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ, পিআর প্রোডাকশনের প্রধান মাসুদুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

অভিনেতা মিশু সাব্বির ও উপস্থাপিকা ত্রয়ীর উপস্থাপনায় অনুষ্ঠানটিতে দশটি গল্প নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা বলেন দুই নির্মাতা শিহাব শাহীন ও আশফাক নিপুণ। অভিজ্ঞতার কথা জানান উপস্থিত তারকারাও। সবশেষে গান গেয়ে শোনান সঙ্গীতশিল্পী লিজা।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh