• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

উর্বশীর খাবার চাহিদা মেটাতে বিরক্ত প্রযোজক

বিনোদন ডেস্ক

  ০৪ মার্চ ২০১৮, ২১:৪৩
ছবি : সংগৃহীত

শুটিং সেটে নাকি উর্বশীর খাবারের চাহিদা মেটাতে গিয়ে হিমশিম খাচ্ছেন প্রযোজক ও পরিচালক। শুটিংয়ের জন্য বাড়ি থেকে বের হওয়া মাত্রই শুরু হয়ে যায় তার খাবার চাহিদা। গাড়িতে ওঠা মাত্রই নাকি খাবারের অর্ডার করতে শুরু করেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।

সেটা আবার একার জন্য নয়, তিনি যে পরিমাণ খাবারের অর্ডার করেন তা নাকি পুরো একটা সার্কাস দলের খাবারের সমান। তবে পুরো খাবারই যে তিনি নিজে খান তা নয়, বাকি খাবার পৌঁছে যায় তার বাড়ির লোকজনের জন্য।

গাড়িতে উঠেই উর্বশী তার বাবা-মাকে ফোন করে জেনে নেন তারা কী খাবেন। সেসব খাবার আবার যে সে জায়গা থেকে নয়, উর্বশীর জন্য খাবার আনতে হয় বিখ্যাত রেস্তোরাঁ থেকে।এতো দামি খাবারের বিল মেটাতে হচ্ছে ‘ভানুপ্রিয়া’ ছবির প্রযোজনা সংস্থাকে।

এখন ‘ভানুপ্রিয়া’ ছবির শুটিং করছেন উর্বশী রাউতেলা। শুটিং চলছে মুম্বাইয়ের মীরা রোডে। সেখানেই উর্বশীর খাবারের বিল মেটাতে গিয়ে মহাবিরক্ত ‘ভানুপ্রিয়া’ ছবির নির্মাতা ও প্রযোজক। প্রতিদিন উর্বশীর খাবারের বিল গুণতে হচ্ছে ৫ হাজার রুপি।

তবে এখানেই শেষ নয়, শুটিংয়ের ফাঁকে নাকি উর্বশী লম্বা বিরতি নেন। তবে সেসময় উর্বশী যে কী করেন তা তিনিই বলতে পারবেন। আবার নাকি মাঝে মধ্যেই মেকআপম্যানের কাছ থেকে ওয়েট টিসুর প্যাকেটও চেয়ে নেন। ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ সূত্রে এই তথ্য জানা গেছে।

উর্বশী বলিউডে আলোচিত হয়েছেন ‘হেট স্টোরি-৪’ ছবিতে অভিনয় করে। তবে ছবিটি এখনও মুক্তি পায়নি। এই ছবিতে খোলামেলাভাবে অভিনয়ের জন্যই আলোচনায় এসেছেন উর্বশী।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৬ কিমি খালি পায়ে হেঁটে ঋষভের জন্য পূজা দিলেন উর্বশী!
সোনায় মোড়ানো কেক কেটে সমালোচনার মুখে উর্বশী!
X
Fresh