• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাচসাস ফ্যামিলি ডে

‘প্রিয়া এখন নানি-দাদি হয়ে গেছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০১৮, ১৭:৪৭

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর গান গাইবেন আর তার গানে মুগ্ধ হবেন না এমন দর্শক কমই পাওয়া যাবে। গতকাল ঢাকার অদূরে সাভারের স্পন্দন পার্কে উৎসবমুখর পরিবেশে চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠিত হয়।

এই আয়োজনে গান পরিবেশন করেন আসিফ আকবর। শুরুতেই তিনি শ্রোতাপ্রিয় গান ‘আবার এলো যে সন্ধ্যা’ পরিবেশন করেন। এ সময় আসিফের সঙ্গে গলা মেলান অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথিরা।

এরপর এই শিল্পীকে তার তুমুল জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ গাইবার জন্য সবাই অনুরোধ করেন। এসময় আসিফ রসিকতা করে বলেন, ‘ও প্রিয়া তুমি কোথায়’ প্রিয়াকে নিয়ে গাইতে আর ভালো লাগে না। কারণ প্রিয়া এতদিনে নানি-দাদি হয়ে গেছে। তবুও যখন আপনারা বলেছেন কি আর করা গাইতেই হবে।’

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘আইকন লেডি’ পূর্ণিমা
--------------------------------------------------------

পরে আসিফের সঙ্গে ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানে কণ্ঠ মেলান অনুষ্ঠানের সবাই। এরপর আসিফ নিজেই উপস্থাপনার দায়িত্ব তুলে নেন। আসিফ আমন্ত্রণ জানান তরুণ মুন্সীকে। এই শিল্পী ও সঙ্গীত পরিচালক তার জনপ্রিয় গান ‘চলে যদি জাবি দূরে স্বার্থপর’ গানটি পরিবেশন করেন।

আসিফের আমন্ত্রণে সাড়া দিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কলকাতার সঙ্গীত পরিচালক প্রীতম ব্যানার্জি। তার কম্পোজিশন করা ‘ইডিয়ট’ সিনেমার তোকে হেব্বি লাগছে গানটি গেয়ে শোনান।

কলকাতার আরেক শিল্পী জেমি ইয়াসমিন যে কিনা ‘আমি নেতা হবো’ সিনেমার গানে কণ্ঠ দিয়ে আলোচনায় এসেছেন। অনুষ্ঠানে জেমিও গান পরিবেশন করেন। সবশেষ সঙ্গীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী মুহিন।

তারকাদের মধ্যে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়ক ফারুক, আলীরাজ, চিত্রনায়িকা নূতন, অভিনেতা সুব্রত। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক সাইমন সাদিক, বাপ্পী চৌধুরী, দীঘিসহ অনেকে।

পরিচালকদের মধ্যে ছিলেন মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, শাহ আলম কিরন, শাহীন সুমনসহ অনেকে। চলচ্চিত্র প্রযোজকদের মধ্যে ফরমান আলীসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।

চলচ্চিত্র সাংবাদিকদের দিনব্যাপি এই আয়োজনটি শেষ হয় সন্ধ্যায় রেফেল ড্র’র মাধ্যমে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh