• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দোল উৎসবে রঙিন তারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৮, ১১:৫৬
ছবি: ফেসবুক থেকে নেয়া।

‘ওরে গৃহবাসী খোল্, দ্বার খোল্, লাগলো যে দোল। স্থলে জলে বনতলে লাগলো যে দোল। দ্বার খোল্, দ্বার খোল্।’- দোল উৎসবের দোলায় ভেসে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছিলেন এই গান।

ঢাকাসহ সারা দেশে বৃহস্পতিবার সনাতন ধর্মাবলম্বীরা আবির মেখে উদযাপন করেন দোল উৎসব। বিভিন্ন জায়গায় দেখা গেছে রঙের উৎসবে মেতেছেন অনেকেই। দোল উৎসবের রেশ ছিল গতকাল শুক্রবারও। চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিমকে দেখা গেছে দোল উৎসবের রঙের ছটায় রঙিন হতে।

ঢাকাতেই দোল পূর্ণিমা উদযাপন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মুখে আবির মেখে ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। দোল উৎসবে আনন্দ করে কাটিয়েছেন তিনি।

অন্যদিকে বিদ্যা সিনহা মিম এখন আছেন কলকাতায়। সেখানে তিনি ব্যস্ত ‘সুলতান’ ছবির শুটিংয়ে। কাজের অবসরে বন্ধু-স্বজনদের সঙ্গে রং খেলায় মেতে ওঠেন তিনি। মিমও তার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ করেছেন।

এদিকে দোল পূর্ণিমা উপলক্ষে সারাদেশে পালিত হচ্ছে নানা অনুষ্ঠান। গতকাল শুক্রবার সন্ধ্যায় পূর্ণিমা তিথিতে বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সাধুসঙ্গ আয়োজন করা হয়। সেখানে গান করেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বাউল সাধকেরা।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh