• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আনুশকার একি ভয়ংকর রূপ!

বিনোদন ডেস্ক

  ০৩ মার্চ ২০১৮, ১০:৪৭
ছবি : সংগৃহীত

বলিউডে আনুশকা শর্মাকে সবাই গ্ল্যামারাস নায়িকা হিসেবেই চেনেন। কিন্তু ইদানিং আনুশকার চেহারা দেখে চমকে যাচ্ছেন অনেকেই। একি ভয়ংকর রূপ!

এমন রূপে আনুশকাকে দেখে যারা ভাবনায় পড়ে গেছেন তাদের জানানো হচ্ছে, এটি বাস্তবে নয়। ‘পরী’ ছবিতে আনুশকাকে এমন রূপেই দেখা গেছে।

অনুশকা শর্মা আগেই জানিয়েছিলেন, এই ছবিটা কোনো রূপকথা নয়। ভীষণ ভয়ের! আনুশকাকে ভিন্ন রূপে পর্দায় দেখে মুগ্ধ তার স্বামী বিরাট কোহলি।

স্ত্রীর প্রশংসা করে বিরাট কোহলি বলেন, এখনও পর্যন্ত এটিই আমার স্ত্রীর সেরা কাজ। অনেকদিন পর একটা ভালো ছবি দেখলাম। খুব ভয় করছিল, একইসঙ্গে আমি আনুশকার জন্য গর্বিত। হরর সিনেমায় 'পরী' অন্য একটা মাত্রা যোগ করল।

ছবিটিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে আনুশকা শর্মার মেকআপ। এমন সুন্দর মুখ যে কীভাবে ভয়ংকর আকার ধারণ করতে পারে, 'পরী' তার উজ্জ্বল উদাহরণ। যে মুখের হাসিতে বিরাট কোহলিসহ অসংখ্য তরুণের হৃদয়ে ঝড় তুলেছেন সেই মুখ দেখতে এখন রীতিমতো ভয় লাগবে।

এই ছবিতে আনুশকা শর্মার সঙ্গেই সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত। সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। ছবিটির সিনেমাটোগ্রাফি করেছেন জিষ্ণু ভট্টাচার্য। সম্পাদনা করেছেন মানস মিত্তল। ছবিটি প্রযোজনা করেছেন আনুশকা শর্মা নিজেই। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘পরী’।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
X
Fresh