• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভারতীয় শিল্পীদের পুরস্কার দিলেন জয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩০
ছবি: ফেসবুক থেকে নেয়া।

ভারতের পশ্চিমবঙ্গে তুমুল জনপ্রিয় বাংলাদেশের জয়া আহসান। সম্প্রতি ভারতে বেশ কিছু পুরস্কার নিজের করে নিয়েছেন এই অভিনেত্রী। এবার তাকে দেখা গেলো আরেকটি পুরস্কার মঞ্চে।

তবে এবার পুরস্কার নিতে নয়, পুরস্কার দিতে মঞ্চে উঠেছিলেন তিনি। ভারতীয় বাংলা টেলিভিশন চ্যানেল স্টার জলসার উদ্যোগে দেয়া হয় ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস- ২০১৮’।

এবারের আয়োজনটিতে বিচারক হিসেবে ছিলেন জয়া আহসান। বিচারক প্যানেলে জয়ার সঙ্গে আরও ছিলেন নির্মাতা অরিন্দম শীল ও নন্দিতা রায়। নিজের ফেসবুকে কিছু ছবি শেয়ার করে জয়া জানালেন এই খবর।

অরিন্দম শীলের ‘বিসর্জন’ ছবিতে অভিনয় করে সম্প্রতি জি-সিনে অ্যাওয়ার্ডস, ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডসসহ (পূর্ব) বেশ কিছু পুরস্কার পেয়েছেন জয়া। ছবিটি ভারতের জাতীয় পুরস্কারসহ অনেকগুলো স্বীকৃতি জিতে নিয়েছে।

এবার নির্মাতা অরিন্দম শীলের সঙ্গে একই মঞ্চে পুরস্কার তুলে দেন জয়া। মঞ্চে আরও দেখা যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোহানী সরকারকে। সোমবার দুপুরে জয়া কলকাতা থেকে জানান, আমি সত্যিই খুবই আনন্দিত এবছর জুরি সদস্য হিসেবে থাকতে পেরে। এমন একটি আয়োজনে থাকার সুযোগ করে দেয়ায় আয়োজকদের ধন্যবাদ।

জয়া আহসান এখন অভিনয় করছেন সৃজিত মুখার্জীর ‘এক যে ছিল রাজা’ ছবিতে। এছাড়া মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবিতে অভিনয় করছেন জয়া। ছবিটির শুটিং আপাতত বন্ধ রয়েছে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
জয়ার প্রথম
অসহায়-এতিম বাচ্চাদের জন্য জয়ার অনুরোধ
এবার ওটিটিতে আহমেদ রুবেলের শেষ সিনেমা
X
Fresh