• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘জয় বাংলা কনসার্ট’ মাতাবে আট ব্যান্ড

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৫৭

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে এ বছরও ‘জয়া বাংলা কনসার্ট’র আয়োজন করতে যাচ্ছে ‘ইয়াং বাংলা’।

তরুণদের মাঝে স্বাধীনতার ইতিহাস জানানোর লক্ষ্য নিয়ে ২০১৫ সালে প্রথম এই কনসার্টের আয়োজন করা হয়। এরপর থেকে প্রতি বছরই কনসার্টটি অনুষ্ঠিত হয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর আর্মি স্টেডিয়ামে আগামী ৭ মার্চ আয়োজন করা হয়েছে ‘জয় বাংলা কনসার্ট’। এবারের কনসার্টে দেশের তরুণ প্রজন্মের আটটি ব্যান্ড অংশ নেবে। ব্যান্ডগুলো হলো আর্টসেল, চিরকুট, পাওয়ারসার্জ, লালন, আর্বোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য ও নেমেসিস।

আয়োজক প্রতিষ্ঠানের কাছ থেকে জানা গেছে, জয় বাংলা কনসার্টে দর্শকদের জন্য আর্মি স্টেডিয়ামের গেট খোলা হবে বিকেল ৪টায়। কনসার্ট চলবে রাত ১১টা পর্যন্ত। কনসার্টে প্রতিটি ব্যান্ড নিজেদের গান ছাড়াও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান করবে।

১৯৭১ সালের ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেওয়া ঐতিহাসিক ভাষণের প্রতি শ্রদ্ধা জানিয়ে কয়েক বছর ধরে এই আয়োজন করছে ইয়াং বাংলা। এরই মধ্যে কনসার্টটি সবার মাঝে সাড়া জাগিয়েছে।

এবারের আয়োজনটিও সবার মাঝে সাড়া জাগাবে বলে মনে করছেন কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ‘ইয়াং বাংলা’। তরুণদের মাঝেও কনসার্টটিকে ঘিরে আগ্রহ দেখা গেছে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh