• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভিতে নতুন ধারাবাহিক ‘সেমি কর্পোরেট’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১২
ছবি: নাটকের দৃশ্যে অভিনেতা সাজু খাদেম।

দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘সেমি কর্পোরেট’। নাটকটি রচনা করেছেন রফিকুল ইসলাম পল্টু ও পরিচালনা করেছেন আর বি প্রীতম।

একটি অ্যাড এজেন্সি দাঁড় করানোর জন্য অফিসের মানুষগুলোর সাফল্য-ব্যর্থতা, ভাঙা-গড়া এবং পারিবারিক সুখ-দুঃখের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘সেমি কর্পোরেট’।

বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো, অপর্ণা ঘোষ, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, সাজু খাদেম, প্রসূন আজাদ, চাষী আলম প্রমুখ। নাটকটি আগামীকাল (মঙ্গলবার) থেকে সপ্তাহে তিনদিন (মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার) রাত ১০টা থেকে প্রচার শুরু হবে।

গল্পে দেখা যাবে, প্রচুর অর্থ সম্পত্তি থাকা সত্ত্বেও নিজ হাতেই কিছু করার প্রয়াস থেকেই একটা অ্যাড এজেন্সি প্রতিষ্ঠা করেছে শাওন। পরবর্তীতে এই অফিসে নিয়োগ দেয়া হয় তালহা, সাহিল, মুহিত, মাশরিকসহ অনেককে।

নতুন এজেন্সি হিসেবে শাওনের দরকার একটা বড় মাপের ক্লায়েন্ট। একটা বড় প্রজেক্ট নিয়ন্ত্রণ করতে গিয়ে শাওন নতুন পোস্টে জয়েন করায় শারমিনকে। শারমিন সূক্ষ্ম বুদ্ধির অধিকারী একটা মেয়ে। যে তার প্রফেশনের জন্য যে কোনো কিছু করতে পারে।

শাওনের ইচ্ছা যেভাবেই হোক এজেন্সি দাঁড় করাবেই। কিন্তু সবকিছু এতো সহজে হয়ে ওঠে না। অফিসে শারমিন জয়েন করার পর শুরু হয় গ্রুপিং। ক্লায়েন্টের প্রেসারের সাথে সাথে বাড়তে থাকে অফিসের ঝামেলাও।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh