• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ইরফান-ফারিয়ার ‘তবুও ভালোবাসি তোমায়’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪০

জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া জুটি বেঁধে কাজ করলেন নতুন একটি নাটকে। নাম ‘তবুও ভালোবাসি তোমায়’। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

মানুষ তার জীবনের বিভিন্ন সময়ে নানাভাবে প্রেমে পড়ে। নাটকটি একজন সিঙ্গেল মাদারের গল্প নিয়ে। আর এই চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া। তিনি তার জীবনে আর কাউকে জড়াবেন না বলে সিদ্ধান্ত নেন।

অন্যদিকে ইরফান সাজ্জাদ একটি মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠানে বাইক চালান। ফারিয়া অফিসে যাবার সময় সাজ্জাদের সহযোগিতা নেন। একটা সময় তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। আর সম্পর্কটি যখন অন্যদিকে বাঁক নেবে ঠিক তখনই ফারিয়া তার আগের সিদ্ধান্তে ফিরে যায়। এমন গল্প নিয়েই ‘তবুও ভালোবাসি তোমায়’ নাটকটির কাহিনি এগিয়ে যায়।

সাজ্জাদ-ফারিয়া ছাড়া আরও অভিনয় করেছেন পাপিয়া, আশরাফুল আশীষ, হাসিমন, আনোয়ার হোসেন চৌধুরী, আরিয়া আরিত্রা, সজীব, আপনসহ অনেকে।

নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। তিনি বলেন, গতানুগতিক ধারার বাইরে ভিন্নধর্মী একটা গল্প নিয়ে এই নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। ইরফান সাজ্জাদ ও শবনব ফারিয়াসহ বাকি সবাই দারুণ অভিনয় করেছেন। দর্শকদের কাজটি পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

শুক্রবার রাতে নাটকের একটি পোস্টার অনলাইনে প্রকাশ করেছেন এর নির্মাতা। শিগগিরই নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে বলে জানিয়েছেন শ্রাবণী ফেরদৌস।

আরও পড়ুন:

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh