• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

পূর্ণিমার অতিথি ইমরান-কণা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১৬

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় শুরু হয়েছে সেলিব্রেটি শো ‘লাভেলো এবং পূর্ণিমা’। আর এই অনুষ্ঠানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত পূর্ণিমা। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির এই অনুষ্ঠানটির মাধ্যমেই কোনো চ্যানেলে নিয়মিত উপস্থাপকদের তালিকায় নাম লেখালেন এই নায়িকা।

অনুষ্ঠানটির এবারের পর্বে পূর্ণিমার অতিথি হয়ে হাজির হবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান ও কণা। অতিথিদের সঙ্গে খোশ গল্পে মাতবেন পূর্ণিমা। গল্পে গল্পে বের হয়ে আসবে তাদের জানা-অজানা, পছন্দ ও অপছন্দের নানা কথা।

পূর্ণিমা বলেন, অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজক সোহেল রানা বিদ্যুত ভাইকে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। এবারের পর্বে থাকছেন ইমরান ও কণা। তাদের সঙ্গে দারুণ আড্ডা হয়েছে। আশা করি আমাদের এবারের পর্ব দর্শকদের ভালো লাগবে।

ইমরান বলেন, পূর্ণিমা আপার ভীষণ বড় ভক্ত আমি। পছন্দের মানুষের এমন একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসতে পেরে দারুণ ভালো লাগা কাজ করেছে। অনেক বিষয় নিয়ে কথা বলেছি।

কণা বলেন, আমাকে পূর্ণিমার আপার অনুষ্ঠানে অতিথি বানানোর জন্য ধন্যবাদ। পূর্ণিমার আপার সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডাতে সময় কেটেছে। আশা করি দর্শক অনুষ্ঠানটি উপভোগ করবেন।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনায় অনিন্দ্য মামুন। আর অনুষ্ঠানটির উপদেষ্টা হিসেবে আছেন সৈয়দ আশিক রহমান। শনিবার অনুষ্ঠানটির দ্বিতীয় পর্ব রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh