• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নতুন বউ ঘরে তুললেন হৃদয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৭
ছবি : সংগৃহীত

সঙ্গীতশিল্পী হৃদয় খান বিয়ে করেছেন। গত বছরের ১০ সেপ্টেম্বর ধানমন্ডিতে তার বিয়ে হয়েছে ঘরোয়াভাবে। পাত্রীর নাম হুমায়রা। পড়াশোনা করেছেন মালয়েশিয়ায়। হুমায়রার সঙ্গে হৃদয় খানের পরিচয় হয়েছে বছর খানেক আগে। তবে বিয়ে হয়েছে পারিবারিকভাবে। এই খবর অনেকেই জানেন।

এবার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হলো। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় হৃদয়-হুমায়রার বিবাহোত্তর সংবর্ধনা। এতে দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী ও বিনোদন জগতের মানুষেরা উপস্থিত ছিলেন।

হৃদয় খানের এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০১০ সালে পূর্ণিমা আক্তার নামের একজনকে বিয়ে করেন হৃদয়। সেই বিয়ে ছয় মাসের মধ্যে ভেঙে যায়। এরপর মডেল-অভিনেত্রী সুজানা জাফরকে বিয়ে করেন হৃদয়।

চার বছরের পরিচয়ের পর সুজানা ও হৃদয় ২০১৪ সালের আগস্টে ঘরোয়াভাবে বিয়ে করেন। সংসার শুরুর চার মাস পরই তাদের মধ্য মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় এ তারকা দম্পতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

এরপর ২০১৭ সালের ১০ সেপ্টেম্বর ঘরোয়াভাবে বিয়ে করেন হুমায়রাকে। সেই বিয়ের খবরটি শুরুতে গণমাধ্যমের কাছে না জানালেও পরে স্বীকার করেন হৃদয়।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh