• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

আবারও শাকিব-শ্রাবন্তী, সঙ্গে পায়েল

বিনোদন ডেস্ক
|  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩০ | আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৮
ছবি : সংগৃহীত
‘শিকারি’ ছবিতে শাকিব খানের নায়িকা হয়েছিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। এবার নতুন ছবিতে আবারও শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার এই গ্ল্যামার কন্যাকে। এবার শাকিবের বিপরীতে থাকবেন কলকাতার দুই নায়িকা। খবর: আনন্দবাজার।

জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ভাইজান’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাকিব। নায়িকা হিসেবে দেখা যাবে শ্রাবন্তী ও পায়েল সরকারকে।

জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ছবিতে জয়দীপের পরিচালনায় কাজ করেছেন শাকিব। ‘ভাইজান’ ছবিটির গল্প মূলত ২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে।

এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া থাকবেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। বাংলাদেশের দীপা খন্দকার ও মনিরা মিঠু ছবিটিতে অভিনয় করবেন। শুটিং শুরু হবে ৩ মার্চ থেকে। কলকাতার পাশাপাশি লন্ডনেও হবে ছবিটির শুটিং।

--------------------------------------------------------
আরও পড়ুন: আজ ঢাকায় কোথায় কী হচ্ছে
--------------------------------------------------------

পরিচালক জয়দীপ জানান, লন্ডনে টানা ১৮ দিন শুটিং হবে। এই ছবিটির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা। ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। আগামী ঈদকে উপলক্ষ করে ছবিটি নির্মাণ করা হচ্ছে।

আরও পড়ুন:

পিআর/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়