• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাকিব যদি ক্ষমা চান, কী করবেন অপু?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০০
ছবি : সংগৃহীত

অপুকে নিয়ে আর সংসার করতে চান না বলে আগেই জানিয়ে দিয়েছেন ঢালিউড তারকা শাকিব খান। গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে বিবাহবিচ্ছেদের আবেদন করেন শাকিব।

পরবর্তীতে ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে শাকিব-অপুকে সমঝোতা বৈঠকের জন্য ডাকা হলে সেখানে উপস্থিত হন অপু। কিন্তু শাকিব উপস্থিত হননি।

সম্প্রতি গণমাধ্যমকেও শাকিব জানিয়ে দিয়েছেন এই ডিভোর্স প্রক্রিয়াটি সম্পন্ন হবার অপেক্ষায় আছেন তিনি। এদিকে গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) একটি এফএম রেডিও চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। সেখানে শাকিব প্রসঙ্গে কথা বলেন অপু।

এসময় অনুষ্ঠানটির সঞ্চালক অপুকে প্রশ্ন করেন, ‘যদি কোনোদিন শাকিব খান এসে আপনাকে বলে, যা হয়েছে ভুলে যাও। আমরা নতুন করে সবকিছু শুরু করি। আমাকে ক্ষমা করে দাও। তখন কী করবেন অপু?

এমন প্রশ্নের পর অপু কোনও সময় না নিয়েই বলেন, ‘আমি বলব কাট! শুটিং প্যাকআপ। কারণ আমার কাছে এটা সিনেমার দৃশ্য ছাড়া আর কিছুই মনে হবে না।’

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামের একটি ছেলে সন্তান রয়েছে।

২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে সাক্ষর করেন শাকিব। বিবাহবিচ্ছেদের আবেদনটি এখন ঢাকা উত্তর সিটি করপোরেশনে রয়েছে। আজ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর সমঝোতা বৈঠকের জন্য সেখানে উপস্থিত থাকার কথা রয়েছে। তবে শাকিব-অপু সেখানে যাবেন কিনা জানা যায়নি।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
X
Fresh