• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হৃত্বিককে দেখলে চিনতেই পারবেন না!

বিনোদন ডেস্ক

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১৬
ছবি : সংগৃহীত

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশানকে যদি রাস্তায় হঠাৎ করে দেখা যায় তাকে চিনতেই পারবেন না। একেবারেই অন্য লুকে এবার দেখা গেল এই অভিনেতাকে।

অভিনয় শিল্পীদের নিজের লুক বারবার বদলাতে হয়। অভিনয়ের প্রয়োজনে নানারূপে দেখা যায় তাদের। এবার হৃত্বিকও বদলে ফেলেছেন নিজেকে।

সাইকেলে করে পাপড় বিক্রি করছেন হৃত্বিক রোশান। গ্ল্যামারাস এই নায়কের এমন হাল! সেটা দেখে কিছুটা হোঁচট খেতে পারেন হৃত্বিক ভক্তরা। আসলে হৃত্বিক তার নতুন ছবিতে হাজির হচ্ছেন নয়া লুকে।

‘সুপার থার্টি’ ছবিতে হৃত্বিককে দেখা যাবে এবার অন্যরকম লুকে। ছবিটির শুটিংয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই আলোচনা তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন পেইজ থেকে ছবিগুলো শেয়ার হচ্ছে। লাইক-কমেন্টে ঝড় উঠেছে অনলাইন দুনিয়ায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাকিব-অপুর ডিভোর্স হয়েই যাচ্ছে!
--------------------------------------------------------

ছবিটিতে দেখা যায়, একেবারে সাধারণ পোশাক, কাঁধে গামছা। এ যেন অন্য এক হৃত্বিক। রাজস্থানের জয়পুরের রাস্তায় ঘুরে ঘুরে পাপড় বিক্রি করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়ক।

প্রথম ঝলক থেকেই নজর কেড়েছে হৃতিকের ‘সুপার থার্টি’র লুক। সপ্তাহখানেক আগে শুটিং সেট থেকে হৃত্বিকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিটিতে দেখা যায়, ব্যাগ কাঁধে খেয়া ঘাটে দাঁড়িয়ে থাকা ভদ্রলোক হৃতিক।

নতুন ছবি ‘সুপার থার্টি’তে গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করছেন হৃতিক। বিহারের সুপার থার্টি প্রোগ্রামার আনন্দ কুমারের জীবনযুদ্ধের লড়াই নিয়েই তৈরি হয়েছে চিত্রনাট্য।

ছবিটিতে হৃতিকের বিপরীতে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মুণাল ঠাকুরকে। বিকাশ বহাল পরিচালিত এই ছবিটি ২০১৯ সালের শুরুর দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন:

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh