• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এসব খবর যে আপনারা কোথায় পান!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৬, ১৫:৩৩
অহনার ছবি তুলেছেন গৌরব

জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। তার তৃতীয় চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পেয়েছে শুক্রবার। জুটি হয়েছেন নায়ক সাইমন সাদিকের সঙ্গে। শুরু থেকেই পিএ কাজলের এ ছবিটি নিয়ে ব্যাপক আলোচনায় ছিলেন তিনি। নৃত্যশিল্পীর পাশাপাশি অন্ধ মেয়ের চরিত্রে দেখা যাবে অহনাকে।

ছবি নিয়ে আরটিভি অনলাইনকে অহনা বললেন, আমি একজন নৃত্যশিল্পী হতে চাই। টেলিভিশনে ‘ট্যালেন্ট হান্ট’ নামে একটি রিয়েলেটি শো'তে অংশ নেই। যেখানে স্বপ্ন থাকে এ শো'য়ের বিজয়ী হবার পর সাড়া দেশের মানুষ আমাকে চিনবে। একজন সুপারস্টার হবো। ছবির একটি শেডে অন্ধ মেয়ের চরিত্রেও কাজ করেছি।

দীর্ঘদিন পর বিরতি ভেঙে বড় পর্দায় অভিনয় করলেন, চলচ্চিত্রের জন্য প্রস্তুতি কেমন ছিল?
সত্যি বলতে প্রথমে খুব একটা প্রস্তুতি নেয়া হয়নি। তবে কাজ করতে গিয়ে মনে হয়েছে প্রস্তুতিটা দরকার। তখন পরিচালক ও শুটিং ইউনিটের সবার সঙ্গে মিলেই আমরা ভালো একটি কাজের প্রস্তুতি নিয়েছি। ভালো একটি চলচ্চিত্র দর্শকদের উপহার দিতে পেরেছি।

‘চোখের দেখা’য় হালের ক্রেজ সাইমনের সঙ্গে জুটি হলেন। শুটিংয়ে তার সহযোগিতা কেমন পেয়েছেন?
সাইমনের সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুর মতো। দু'জনেই ন্যাচারাল অভিনয়ের চেষ্টা করেছি। মনেই হয়নি আমরা ছবির কাজ করছি। ছবির গান ইউটিউবে প্রকাশ হবার পর থেকেই সাড়া পাচ্ছিলাম।

শোনা যাচ্ছে, নতুন আরো দু'টো চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। ওই ছবিগুলোতেও নাকি সাইমনের সঙ্গে আপনাকে দেখা যাবে।
দারুণ তো আমি ছবি করছি আর আমি জানি না! এসব খবর যে আপনারা কোথায় পান!

'চাকরের প্রেম'র মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অহনা। সুপারস্টার মান্না ছিলেন তার বিপরীতে। কিন্তু ছবির কিছু অংশ করার পরই এ নায়কের মৃত্যু হয়। তার স্থানে আসেন চিত্রনায়ক আমিন খান।
আসলে ওই ছবিতে মান্না ভাইয়ের জন্যই অভিনয় করা হয়। ভাইয়াই বলেছিলেন কাজটা করার জন্য। এরপর ‘দুই পৃথিবী’তে শাকিব খানের সঙ্গে কাজ করলাম। সেটিও এফআই মানিক ভাইয়ের জোরাজুরিতে। কারণ চলচ্চিত্রের চেয়ে নাটকে কাজ করতেই আমার বেশি ভালো লাগে।

অনেকে মনে করেন টেলিভিশনের শিল্পীরা চলচ্চিত্রে এলে দর্শক তা গ্রহণ করে না। কিন্তু বিষয়টি মানতে নারাজ এ অভিনেত্রী। তার মতে দর্শক সিনেমা হলে যায় অভিনয় দেখতে। তাই যদি না হতো, তাহলে তো ‘আয়নাবাজি’ দেখার জন্য এতো দীর্ঘ লাইন ও দর্শকের উচ্ছ্বাস দেখা যেতো না।

অহনা কোনো কাজই পরিকল্পনা মাফিক করেন না। মন যদি সায় দেয় তবেই সে কাজে হাত দেন। তাই চলচ্চিত্রে ফের কবে তাকে দেখা যাবে, এর উত্তর ধোঁয়াশাই রেখে গেলেন।

এইচএম/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh