• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

থাপ্পড় মারার হুমকি নায়িকার

বিনোদন ডেস্ক

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫০

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীদের ট্রোল হওয়ার ঘটনা প্রায়ই দেখা যায়। সবশেষ কঙ্গনা, রিয়া, দিয়াসহ অনেকেই পোশাক বিতর্কে পড়েন। ছবিতে অনেকেই অশ্লীল মন্তব্য করেন। কেউ কেউ আবারও শুধরে যাওয়ারও পরামর্শ দেন।

যাদের কাছে ট্রোল হতে হয়েছে তাদেরকে সামনে পেয়ে প্রকাশ্যে অপমানের সুযোগ সচারচর কেউই পান না। তবে একটি ট্রোল পুলিশ-শো করার সময় এমনই সুযোগ এসে যায়। যে শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন অভিনেত্রী জেরিন খান। সেখানে তাকে ট্রোল করেছেন এমনই এক ব্যক্তিকে প্রকাশ্যে অপমান করে মনের জ্বালা মিটিয়ে নেন জেরিন।

ওই যুবক জেরিনকে তার ভারি শরীর নিয়ে কটাক্ষ করেছিলেন। সেই সঙ্গে প্রশ্ন তুলেছিলেন জেরিনের অভিনয় দক্ষতা নিয়েও। আর তাতেই ক্ষোভে ফেটে পড়েন জেরিন। যুবককে কষে থাপ্পড় মারার হুমকিও দেন।

তিনি বলেন, কিছু বলার হলে সামনে বলুন পেছনে নয়। শেষে শোয়ের সঞ্চালক রণবিজয় শান্ত করেন জেরিন খানকে। সেই ভিডিওটি নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ারও করেছেন এই নায়িকা।

২০১০ সালে ‘ভীর’ ছবির মাধ্যমে অভিষেক জেরিনের। সালমানের সঙ্গে জেরিনের প্রথম অভিনীত সিনেমাটি বেশ প্রশংসিত হয়। তার রূপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন।

কিন্তু পরবর্তীতে বেশ কিছু সিনেমা করলেও জেরিন সেভাবে আলোচনায় আসতে পারেননি। তবে ‘হেট স্টোরি-৩’ সিনেমায় হাজির হন ব্যাপক খোলামেলা হয়ে। এরপর থেকেই তাকে নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। এরপর গত বছর শেষ দিকে ‘আকসার-টু’তে ব্যাপক খোলামেলাভাবে হাজির হয়েছেন তিনি।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh