• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার ভাঙলো আর্টসেল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১১:২৮
ছবি: ফেসবুক থেকে নেয়া।

সাম্প্রতিক সময়ে কয়েকটি জনপ্রিয় ব্যান্ডদলের ভাঙনের রেশ কাটতে না কাটতেই জানা গেল দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড আর্টসেলও ভেঙে গেছে। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, ভেঙে যাচ্ছে আর্টসেল। এবার বিষয়টি সামনে এসেছে।

ব্যান্ডের অন্যতম সদস্য লিংকন সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় ভক্তবৃন্দ, আমরা (লিংকন, সাজু, সেজান) আর আর্টসেল ব্যান্ডে এরশাদের সঙ্গে কাজ করতে চাই না। আমরা আমাদের এই মতামত তাকে অফিসিয়ালি জানিয়ে দিয়েছি।

এরশাদ আর্টসেলের ফেসবুক পেজ অবৈধভাবে তার দখলে রেখেছে এবং এই পেজের মাধ্যমে ক্রমাগত ভ্রান্তিমূলক ও মিথ্যা তথ্য দিয়ে সবাইকে বিভ্রান্ত ও প্রতারিত করছে। তাই আমরা অনুরোধ করছি, আপনারা এই পেজের যেকোনো তথ্য প্রত্যাখ্যান করুন।’

জানা গেছে, আর্টসেল ভাঙার পেছনে আর্থিক দ্বন্দ্ব জড়িত। এর রেশ ধরেই পারস্পরিক অবিশ্বাস ও দ্বন্দ্ব তৈরি হয়। লিংকন জানান, গত এক বছর ধরেই এরশাদকে নিয়ে কোনো কনসার্টে অংশ নেননি তারা।

আর্টসেল তাদের তৃতীয় অ্যালবামের জন্য গ্রামীণফোন ও জি-সিরিজের সঙ্গে চুক্তি করেছে। কিন্তু এরশাদের কারণেই নাকি এই অ্যালবামের কাজ শেষ করা সম্ভব হয়নি।

এরশাদকে আর্টসেল থেকে বাদ দেওয়া হয়েছে, আইনজীবীর মাধ্যমে এই চিঠি এরশাদের ই-মেইল ঠিকানায় আর বাসার ঠিকানায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পেপার রাইম ব্যান্ডের সাদ আর নেই
বিঘ্ন হচ্ছে ইন্টারনেট সেবা
৫০ বছর উদযাপনে যুক্তরাষ্ট্রে ‘সোলস’
‘৮৫ হাজার টাকার ব্যান্ডউইথ ৬০ টাকায় নামিয়ে এনেছি’
X
Fresh