• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

না ফেরার দেশে সাংবাদিক জুটন চৌধুরী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২৮
ছবি : সংগৃহীত

চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক জুটন চৌধুরী। শনিবার দিনগত রাত (১৮ ফেব্রুয়ারি) ১২টা ২০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। রোববার দুপরে এফডিসিতে তাকে শেষ বিদায় জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বাচসাস সভাপতি আব্দুর রহমান, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার, প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেতা হেলাল খানসহ অনেকে।

রাজারবাগ বরদেশ্বরী কালিমন্দির-সংলগ্ন শ্মশানে রোববার বিকেলে তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এদিকে সাংবাদিক জুটন চৌধরীর মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) ছাড়াও বেশ কিছু সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: কাজটি আমার জন্য সোজা নয় : পূর্ণিমা
--------------------------------------------------------

জুটন চৌধুরী দীর্ঘদিন ধরে কোলন ক্যানসারে ভুগছিলেন। গত বছর কলকাতার অ্যাপোলো হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। সবাইকে কাঁদিয়ে এবার তিনি চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

জুটন চৌধুরী দীর্ঘদিন কর্মরত ছিলেন পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য়। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদন চিত্র’ নামে একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক সংবাদ প্রতিদিনে জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh