• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্র্যান্ড অ্যাম্বাসেডর অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১৯

অপু বিশ্বাস ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা তিনি। সম্প্রতি বিজ্ঞাপন ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে দেখা যাচ্ছে তাকে। এরই ধারাবাহিকতায় এবার ‘মেহজাবিন নূর নাবিলা ফ্যাশন হাউস’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন অপু।

শুক্রবার রাজধানীর বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ‘মেহজাবিন নূর নাবিলা ফ্যাশন হাউস’র শো-রুম উদ্বোধন ও কেক কাটেন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন ‘মেহজাবিন নূর নাবিলা ফ্যাশন হাউস’র কর্ণধার মাহমুদা রহমান। এছাড়া ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, অভিনেত্রী চাঁদনী, র‌্যাম্প মডেল হিমি, অভিনেত্রী মৌটুসী বিশ্বাস, সুস্মিতা সায়লিসহ অনেকে।
--------------------------------------------------------
আরও পড়ুন: প্রতারক আমিনের প্রেমিকা এ্যানি!
--------------------------------------------------------

অপু বিশ্বাস বলেন, ‘মেহজাবিন ফ্যাশন হাউস’র পোশাক আমি দেখেছি। এদের প্রত্যেকটি পোশাক সুন্দর ও মানসম্পন্ন। এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ভালোই লাগছে। আশা করছি এখানে পোশাক কিনে কেউ ঠকবেন না। ‘মেহজাবিন’র এর জন্য শুভ কামনা।’

অপু বিশ্বাস সম্প্রতি ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। রফিক সিকদার পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইন সাদিক। এর আগে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-টু’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। ছবিতে তার বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী।

সবশেষ অপু বিশ্বাসকে ‘রাজনীতি’ ছবিতে দেখা যায়। বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটিতে অপুর বিপরীতে ছিলেন শাকিব খান।

আরও পড়ুন:

এম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh