• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

মাধুরীর কতজন প্রেমিক ছিল?

বিনোদন ডেস্ক
|  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৩৪
তার হাসিতে এখনও খুন হন কোটি ভক্ত। তিনি মাধুরী দীক্ষিত। এই নায়িকার সঙ্গে অনেক নায়কের প্রেমের গুঞ্জন ছিল। পাশাপাশি একজন ক্রিকেটারের সঙ্গেও তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

‘সাজন'-এ যখন সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের নাম জড়ায় সেসময় তাদের মধ্যে দুরন্ত প্রেম চলছে বলেই গুঞ্জন ছড়ায় বলিউডে। কিন্তু, সঞ্জয়-মাধুরীর সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না বলিউডের তার পরিবার। বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ানোর পর ভেঙে যায় সঞ্জয়-মাধুরীর প্রেম। খবর জি-নিউজ।

এরপর অনিল কাপুরের সঙ্গে এই নায়িকার প্রেমের গুঞ্জন ওঠে। জ্যাকি শ্রফের সঙ্গেও নাকি প্রেম করেছিলেন মাধুরী।

এরপর ক্রিকেটার অজয় জাদেজার সঙ্গে এক সময় সম্পর্ক হয় মাধুরী দীক্ষিতের। একটি ম্যাগাজিনের ফটোশুটের সময় মাধুরী দীক্ষিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে গুজরাতের জাদেজা রায় পরিবারের ছেলে অজয় জাদেজার। ওই সময় মাধুরী-জাদেজা সম্পর্ক বলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে ওঠে। কিন্তু জাদেজা রায় পরিবার ওই সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না। শুধু তাই নয়, মাধুরীর সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রভাব জাদেজার খেলার উপরও পড়েছিল বলে শোনা যায়।

তা সত্ত্বেও জাদেজার সঙ্গে মাধুরীর ভালোবাসায় কোনো ভাটা পড়েনি! কিন্তু, আচমকাই ওই সময় ম্যাচ ফিক্সিং-এ নাম জড়ায় অজয় জাদেজার। ম্যাচ ফিক্সিং-এর সঙ্গে জাদেজার নাম জড়িয়ে পড়ায়, তার সঙ্গে দূরত্ব বাড়তে শুরু হয় মাধুরীর। ফলে, অচিরেই ভেঙে যায় সেই সম্পর্ক। এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর শ্রীরাম নেনেকে বিয়ে করে বিদেশে পাড়ি দেন মাধুরী।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়