• ঢাকা সোমবার, ২১ মে ২০১৮, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৫

বাসন্তী রঙের মেয়েটি কে?

পাভেল রহমান
|  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০২ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১৬
ছবি: ফেসবুক থেকে নেয়া।
ভারতের প্রিয়া ওয়ারিয়ার যখন চোখের ইশারায় ঝড় তুলেছেন অনলাইন দুনিয়ায় তখন আরেকটি ছবি হঠাৎ বেশ কৌতূহল জাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে অনেকেই শেয়ার করছেন সেই ছবি।

অভিনেত্রী শর্মিলী আহমেদের পাশে বাসন্তী রঙের সালোয়ার-কামিজ পড়ে দাঁড়িয়ে আছেন একটি মেয়ে। কে তিনি? সেখানেই কৌতূহল। ষোড়শী মেয়েটি দেখতে যেন অবিকল অভিনেত্রী দিলারা জামানের মতোই। কিন্তু দিলারা জামানের বয়স কি এতোই কম? এ যেন এক রহস্যই বটে!

সেই রহস্যের জাল খুললেন দিলারা জামান নিজেই। আরটিভি অনলাইনকে মঙ্গলবার দুপুরে এই বরেণ্য অভিনেত্রী বলেন, “এটা বসন্ত উপলক্ষে ‘বিশ্ব রঙ’র ফটোশ্যুট ছিল। আমাকে বললো, ‘একটু অন্যরকমভাবে আপনার ছবি তুলতে চাই।’ তারপর আমার এরকম বেশ কিছু ছবি তুলেছে।”

ফটোগ্রাফারের নাম মনে করতে পারলেন না তিনি। দিলারা জামান বলেন, ‘এখন অনেক কিছুই ভুলে যায়। এই মুহূর্তে ঠিক ওর নামটা মনে আসছে না।

তিনি আরও বলেন, অভিনয় শিল্পী সংঘের বার্ষিক সাধারণ সভা ছিল সোমবার। সেখানে যাওয়ার পরে অনেকেই এই ছবিটার কথা বলেছে। আমাকে নাকি ১৬ বছরের মেয়ের মতো লাগছে। আরও কয়েকজন আমাকে টেলিফোন করে ছবিটার কথা বলেছে।’

সবাইকে বসন্তের শুভেচ্ছা জানিয়ে দিলারা জামান বলেন, ‘এবারের বসন্তটা আমার তো গতকাল থেকেই শুরু হয়েছে। গতকাল অভিনয়শিল্পীদের সঙ্গে আনন্দে কাটিয়েছি। সবার সঙ্গে দেখা হযেছে। সবার আনন্দ দেখলে নিজের মাঝে ভালো লাগে। সবাইকে বসন্তের শুভেচ্ছা।’

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়