• ঢাকা সোমবার, ২১ মে ২০১৮, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৫

আরটিভিতে ভালোবাসার ৯ নাটক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪১ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫১
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভিতে প্রচার হবে বিশেষ নাটক। পাঁচ দিনব্যাপি এই আয়োজনে দেখানো হবে ভালোবাসার ৯টি নাটক। নাটকগুলোতে রয়েছেন দেশের জনপ্রিয় ও গুণী শিল্পীরা।

দেশের জনপ্রিয় এই চ্যানেলটির অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় প্রচার শুরু হবে ‘রোড টু সাসপেন্স’। মেহেদী হাসান হৃদয়ের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন- তৌসিফ মাহবুব, মেহজাবিন, জোভান, এলেন শুভ্র প্রমুখ। 

পাঁচটি গল্প নিয়ে তৈরি হয়েছে ‘লাভ এক্সপ্রেস-৩’। এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন ও আশফাক নিপুণ। ১৩ ও ১৪ ফেব্রুয়ারি রাত ৭টা ২০ মিনিটে ‘লাভ এক্সপ্রেস-৩’ প্রচার শুরু হবে। এতে অভিনয় করেছেন- শ্যামল মওলা, নওশাবা, আজমেরী আশা, মাজনুন মিজান, মিশু সাব্বির প্রমুখ।

ডাবর ভাটিকা নিবেদিত ‘লায়লা তুমি কি আমাকে মিস কর?’ প্রচার শুরু হবে ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি রাত ৭টা ৫০ মিনিটে। আশফাক নিপুণের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন প্রমুখ।

--------------------------------------------------------
আরও পড়ুন: প্রিয়াকে নিয়ে অনলাইনে ঝড় থামছেই না
--------------------------------------------------------

ভালোবাসা দিবসে আরটিভির জনপ্রিয় আয়োজন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’। তীর অ্যাডভান্সড সয়াবিন তেল নিবেদিত এই ক্যাম্পেইনে এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। বিগত বছরের মতো এবছরও নাটকটির গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে।

এবারের মূল গল্পটি পাঠিয়েছেন ঢাকা থেকে জান্নাতি ঈমামা নূর। গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাট্যকার ও নির্মাতা সাগর জাহান। এটি ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪০ মিনিটে প্রচার শুরু হবে। এ নাটকে অভিনয় করেছেন তাহসান, তিশা প্রমুখ।

শিহাব শাহীনের পরিচালনায় কুমারিকা নিবেদিত বিশেষ নাটক ‘তুমি যদি বল’। অভিনয় করেছেন অপূর্ব, মেহজাবিন, সুরাইয়া আনজুম (কুমারিকা মিস ন্যাচারাল) প্রমুখ। ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৫০ মিনিটে প্রচার শুরু হবে নাটকটি।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রচার হবে বিশেষ নাটক ‘কহেন কবি ভূতনাথ’। পরিচালনা করেছেন মুরসালিন শুভ। অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ প্রমুখ। ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাত ১১টা ১৫ মিনিটে প্রচার শুরু হবে নাটকটি।

১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাত ৮টায় প্রচার শুরু হবে একক নাটক ‘ওপারে তুমি’। রচনা ও পরিচালনা করেছেন সৈয়দ জামিম। অভিনয় করেছেন- রিচি সোলায়মান, টনি ডায়েস, নওশীন, হিল্লোল প্রমুখ।

একক নাটক ‘টেলিকাইনেসিস’ প্রচার শুরু হবে ১৬ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৮টায়। আহসান হাবীবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সবুর খান। অভিনয় করেছেন- অপূর্ব, মম, তুষার খান প্রমুখ।

জাবির রাসেলের রচনা ও পরিচালনায় ১৭ ফেব্রুয়ারি রাত ৮টায় প্রচার শুরু হবে একক নাটক ‘অবশেষে সত্যি’। অভিনয় করেছেন- সজল, মম, শাহেদ শরীফ প্রমুখ।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়