• ঢাকা সোমবার, ২১ মে ২০১৮, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৫

আসিফ-আর্ব’র ভালোবাসার উৎসব

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩১ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫৩
আসিফ আকবরকে বলা হয় বাংলা গানের যুবরাজ। নতুন বছরে নতুন কিছু ঘটবে- এমন ঘোষণা তিনি দিয়েছিলেন গত বছরই। নিজের সেই কথা রাখতে বছরের প্রথম দিনেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে মুক্তি পায় তার নতুন গান ‘প্রথম দেখা’। এই গানে তার নতুন লুক চমকে দিয়েছিল দর্শকদের।

সেই চমকের রেশ কাটতে না কাটতেই মুক্তি পায় তার আরও একটি গান। যার শিরোনাম ছিলো ‘ফুঁ’। সেই গানটিও মুক্তি পাওয়ার পর সমাদৃত হয়েছে শ্রোতাদের কাছে। এই গানটিও মুক্তি পায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে।

বছরের প্রথম মাসটা দুই গান দিয়ে নিজের করে নেওয়ার পর এবার নিজের অডিও প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট দিয়ে বাজিমাত করতে চলেছেন বছরের দ্বিতীয় মাসটিও। ফেব্রুয়ারি মাসে পয়লা ফাল্গুন, ভালোবাসা দিবসকে সামনে রেখে আর্ব এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ করা হচ্ছে ৭টি নতুন গান ও গানগুলোর মিউজিক ভিডিও। 

--------------------------------------------------------
আরও পড়ুন: আঁখি আলমগীরের ‘দুঃখ কোথারে’
--------------------------------------------------------

গেলো ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে আর্ব এন্টারটেইনমেন্টের ‘ভালোবাসার উৎসব’। ১০ ফেব্রুয়ারি আসিফ আকবর ও নদীর দ্বৈত গান মুক্তির মধ্য দিয়ে শুরু হয়েছে এই উৎসব। ‘আজ হারাই’ গানটির সুর-সঙ্গীতে ছিলেন জে কে মজলিশ এবং কথা মাহমুদ জুয়েলের। ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সোহেল মেহেদীর কণ্ঠে ‘দ্বিধা’ গানটি। কথা ও সুর তরুণ মুন্সীর এবং সঙ্গীতে ছিলেন তরুণ মুন্সী ও রোমান। ১২ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আসিফ আকবরের গাওয়া ‘কষ্টের ঘর’ গানটি। কথা, সুর ও সঙ্গীতে ছিলেন তরুণ মুন্সী।

১৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সঙ্গীতশিল্পী তরুণ মুন্সীর জনপ্রিয় গান ‘স্বার্থপর’ এর আনপ্লাগড ভার্সন। গানটির কথা ও সুর তরুণ মুন্সীর এবং সঙ্গীতে ছিলেন তরুণ মুন্সী ও মাহান। ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘তোমার বাইরে’ গানটি। এটি লিখেছেন রাজীব আহমেদ। সুর করেছেন পল্লব সান্যাল ও সঙ্গীতে ছিলেন পার্থ মজুমদার।

১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘ভালোবাসাই ভুল’ গানটি। এই গানটিরও কথা, সুর ও সঙ্গীত করেছেন তরুণ মুন্সী। ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘সুখের নদী’ গানটি। কথা ও সুর পাগল হাসানের। সঙ্গীতে ছিলেন পার্থ মজুমদার।

আর্ব এন্টারটেইনমেন্টের আয়োজন নিয়ে আসিফ আকবর বলেন, ‘আমার প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট থেকে প্রতি বছরই গান প্রকাশ করে থাকি। তবে আমি গত বছরেই ঠিক করেছিলাম এ বছর থেকে আর্ব এন্টারটেইনমেন্ট আগের চাইতে বেশি নিয়মিতভাবে গান প্রকাশ করবে। তারই ধারাবাহিকতায় এই ফেব্রুয়ারি মাসে ‘আর্ব ভালোবাসার উৎসব’ করছি।

‘আর্ব ভালোবাসার উৎসব’ এর গানগুলো তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘আর্ব এন্টারটেইনমেন্ট (arb entertainment)’ থেকে উপভোগ করা যাবে।

আরও পড়ুন:

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়