• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গান-কবিতায় ভালোবাসার যুগলবন্দি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০৮
ছবি : সংগৃহীত

ভালোবাসা দিবসে ভালোবাসার গান ও কবিতা নিয়ে হাজির হচ্ছেন আবৃত্তিশিল্পী আহসান উল্লাহ তমাল ও ফারিয়া আহাদ অন্তরা। ‘গান-কবিতায় ভালোবাসার যুগলবন্দি’ শীর্ষক এই অনুষ্ঠানটির আয়োজন করছে শব্দবৃত্তি।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরীক্ষণ থিয়েটার হলে ১৪ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা ৬টায় এই অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে বিভিন্ন কবি ও গীতিকারের ভালোবাসার কবিতা ও গান পরিবেশন করবেন তারা।

জানা গেছে, এই অনুষ্ঠানে হেলাল হাফিজের ‘এখন তুমি কোথায় আছ’, কেউ জানে না আমার কেন এমন হল’, শান্তি লাহিড়ীর যেতে চাস চলেই যাবি’, মহাদেব সাহার তুমি যদি আমাকে না ভালোবাসো আর’, রফিক আজাদের ‘যদি ভালোবাসা পাই’ কবিতার সঙ্গে থাকবে গানের যুগলবন্দি।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভাষার মাসে টিএসসিতে চলচ্চিত্র উৎসব
--------------------------------------------------------

অনুষ্ঠানে গানের মধ্যে থাকবে-‘অলির কথা শুনে বকুল হাসে’, ‘তুমি যেন আমার কবিতা’, সেই তো আবার কাছে এলে’, ‘মোরে ভালোবাসায় ভুলিও না পাওয়ার আশায়’, ভালোবাসি ভালোবাসি’সহ বেশ কিছু গান পরিবেশিত হবে।

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য আহসান উল্লাহ তমাল আরটিভি অনলাইনকে বলেন, প্রত্যেক মানুষের জীবনে প্রেম-ভালোবাসা-বিরহ থাকে। এই নিয়েই আমাদের জীবন-সংসার। তাই আমাদের ব্যক্তিগত জীবনের ভালোবাসাকে সবার সামনে প্রকাশ করতেই আমাদের এই আয়োজন। দর্শকরা আনন্দ পেলেই আমাদের এই আয়োজন সার্থক হবে।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh