• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

ভালোবাসা দিবসে কী করবেন দীপিকা?

বিনোদন ডেস্ক
|  ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৪৩ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫১
আলোচিত যুগল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাদের প্রেম নিয়ে আলোচনা যেন থামছেই না। কদিন আগেই ভারতীয় এক গণমাধ্যমে খবর প্রকাশ হয় চলতি বছরেই বিয়ে করবেন দীপিকা-রণবীর।

শোনা গিয়েছিল কোনো এক সমুদ্রপাড়ে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। কারণ দীপিকা-রণবীর দুজনেই সমুদ্র এবং নির্জনতা ভালোবাসেন। কিন্তু বিয়ের বিষয়টি এরমধ্যেই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন রণবীর।

তবে আসন্ন ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ঠিকই উদযাপন করবেন তারা। দীপিকা বলেছেন, অন্যদিনগুলোর মতো এই দিনটিতেও সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। প্রেমের উৎসব তো প্রত্যেকদিনই পালন করা উচিত। আমি পরবর্তী সিনেমার প্রস্তুতির সঙ্গে যুক্ত হতে চলেছি। আসছে ভালোবাসা দিবসে নতুন সিনেমার প্রস্তুতির কাজ করতে করতেই কেটে যাবে দিন।

খোঁজ নিয়ে জানা গেছে, দীপিকা বিশাল ভরদ্বাজের পরবর্তী সিনেমায় খ্যাতিমান অভিনেতা ইরফান খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।  সিনেমার নাম এখনও ঠিক হয়নি।

পদ্মাবত সিনেমা সম্পর্কে দীপিকা বলেছেন, এই সিনেমায় রণবীরের ভূমিকার সঙ্গে শহীদের ভূমিকা এতটাই যে তা তার সারাজীবন মনে থাকবে।
--------------------------------------------------------
আরও পড়ুন:‘ব্যান্ড মিউজিক হবে বাংলাদেশের আরেকটি পরিচয়’
--------------------------------------------------------

বহু বিতর্কের পর মুক্তিপ্রাপ্ত পদ্মাবত বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। ভারতের সিনেমাহলগুলোতে এরই মধ্যে ‘পদ্মাবত’-এর আয় ২৩৯.৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

সম্প্রতি ‘চুমু’ নিয়ে মন্তব্য করে বেশ আলোচনায় আসেন দীপিকা। কেন রণবীরকে এতটা ভালোবাসেন সুন্দরী এই নায়িকা? তার কোন বিষয়টি সবচেয়ে বেশি ভালো লাগে? সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়ে দীপিকা বলেন, ‘রণবীর ভালো চুমু দিতে পারে।’

নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে গিয়ে এই মন্তব্য করেন দীপিকা। রণবীরের চুম্বনে প্রশংসা করেই অবশ্য ‘ইন দ্য বিজনেস’ শব্দ তিনটি জুড়ে দেন তিনি। অর্থাৎ অনস্ক্রিন চুম্বনের কথাই বোঝাতে চেয়েছেন এ গুণী অভিনেত্রী। কিন্তু তার চোখের ভাষা ও টোল পড়া গালের হাসি যেন অন্য বার্তাই দেয়।  

আরও পড়ুন: 

এম/কেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়