• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

তৌসিফের বিয়েতে অন্যরকম উপহার

পাভেল রহমান
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৭ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৪
ছবি: জারার সঙ্গে তৌসিফ মাহবুব।
জনপ্রিয় তারকা তৌসিফ মাহবুবের জন্য এবারের ভালোবাসা দিবসটা স্মরণীয় হয়ে থাকবে। আসছে ভালোবাসা দিবসের আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। আগামী ৯ ফেব্রুয়ারি জান্নাতুল ফেরদৌস জারার সঙ্গে তৌসিফের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী প্রতিষ্ঠান-আরটিভি প্রযোজিত নতুন গান ‘আসমানী’। গানটিতে গায়িকা লিজার সঙ্গে যুগলবন্দি হয়ে মডেল হয়েছেন তৌসিফ।

তেজগাঁও অবস্থিত আরটিভি বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সোমবার, ০৫ ফেব্রুয়ারী ‘আসমানী’ গানের প্রকাশ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের ফাঁকে আরটিভি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন তৌসিফ মাহবুব।

--------------------------------------------------------
আরও পড়ুন: ইউটিউবে তৌসিফ-লিজার ‘আসমানী’ (ভিডিও)
--------------------------------------------------------

এসময় তৌসিফ বলেন, বিয়ের আগে চমৎকার এই গানটি আমার জন্য অন্যরকম এক উপহার। এজন্য আরটিভিকে বিশেষভাবে ধন্যবাদ। ভীষণ সুন্দর কথা-সুর ও সঙ্গীতায়োজনে ‘আসমানী’ গানটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

তিনি আরো বলেন, ‘এসময়ের অনেকগুলো গানের ভিডিও আমি দেখেছি। সেই অভিজ্ঞতা থেকে বলতে পারি এটি সবার ভালো লাগার মতো রুচিশীল একটি মিউজিক ভিডিও হয়েছে।’

সৈয়দ আশিক রহমানের মূল ভাবনা থেকে ‘আসমানী’ শিরোনামের এই গানটির কথা-সুর-সঙ্গীত পরিকল্পনা করেছেন শফিক তুহিন।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন সানিয়া সুলতানা লিজা। সঙ্গীতায়োজন করেছেন রাফি। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ। কোরিওগ্রাফি করেছেন আসাদ খান, চিত্রগ্রহণে বিদ্রোহী দীপন, সম্পাদনায় রায়হান রাফি।

সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাবে। এছাড়াও মিউজিক ভিডিওটি আরটিভিতে নিয়মিত প্রচার হবে।

আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেল লিংক: https://www.youtube.com/RtvMusic

আরও পড়ুন: 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়