• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ইউটিউবে তৌসিফ-লিজার ‘আসমানী’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৪ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৬
ছবি: আসমানী গানের দৃশ্যে লিজা ও তৌসিফ।
বিশ্ব ভালোবাসা দিবসকে রাঙিয়ে দিতে এসেছে নতুন গান ‘আসমানী’। বেঙ্গল মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী প্রতিষ্ঠান-আরটিভি প্রযোজিত এই গানের প্রকাশ উপলক্ষে সোমবার, ৫ ফেব্রুয়ারি দুপুরে তেজগাঁও অবস্থিত আরটিভি বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন আরিটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, চ্যানেলটির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, সঙ্গীতশিল্পী সানিয়া সুলতানা লিজা ও অভিনেতা তৌসিফ মাহবুব। সঞ্চালনা করেন সৈয়দ সাবাব আলী আরজু।

অনুষ্ঠানের শুরুতেই মিউজিক ভিডিওটি উপস্থিত সাংবাদিকসহ অতিথিদের দেখানো হয়। এরপর শুভেচ্ছা বক্তব্যে সৈয়দ আশিক রহমান বলেন, সবার সহযোগিতা না থাকলে এই সুন্দর কাজটি সম্ভব হতো না। এজন্য সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা।

তিনি আরো বলেন, ‘আত্মতৃপ্তি বলে একটা বিষয় আছে। ভালো কাজের প্রতিক্রিয়া বা স্বীকৃতিটা খুব জরুরি। এই গানটি সবার মন ভরাবে বলে আশা করছি। এই মিউজিক ভিডিওটার সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা সবাই তরুণ। আর তরুণদের কাছ থেকেই ভালো কিছু পাওয়া যায়। আমরা গর্ব নিয়ে বলতে পারি, আমরা বিশ্বমানের কাজ করতে পারি। কারণ আমাদের তরুণরা মেধাবী।’

তরুণদের উপর আস্থা রেখে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির সিইও বলেন, ‘আমার দেশ, আমাদের ছেলেমেয়েদের মেধা নিয়েই আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমাদের সংস্কৃতি খুবই শক্তিশালী। ছয় ঋতুর দেশ আমাদের। এত বৈচিত্রপূর্ণ ও সমৃদ্ধ সংস্কৃতি রয়েছে আমাদের যা বিশ্বে অনেক দেশের নেই। আর আমাদের তরুণরা তো খুবই মেধাবী। তাই আমি ব্যক্তিগতভাবে তরুণদের উপরই সব সময় আস্থা রাখি।’

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, ‘এবারের বিশ্ব ভালোবাসা দিবসে এটা আমাদের উপহার। আরটিভি সব সময় নতুন কিছু দেয়ার চেষ্টা করেছে। এটাও সেই ধারাবাকিতারই প্রয়াস।’

সঙ্গীতশিল্পী সানিয়া সুলতানা লিজা বলেন, ‘আসমানী গানটা আমার খুবই পছন্দের। এত সুন্দর একটা গান আমাকে দিয়েছেন শফিক তুহিন ভাই। এজন্য তার কাছে আমার কৃতজ্ঞতা। সেই সঙ্গে আরটিভি পরিবারের এই নতুন উদ্যোগ আমাদের সঙ্গীতাঙ্গনের জন্য খুবই ইতিবাচক ভূমিকা রাখবে।

লিজা আরো বলেন, আজকে যখন গানটি বড়পর্দায় দেখলাম তখন নিজের মধ্যে নায়িকা হবার একটা অনুভূতি পেয়েছি। আরটিভিকে ধন্যবাদ গায়িকা লিজাকে নায়িকার অনুভূতি দেবার জন্য।

--------------------------------------------------------
আরও পড়ুন: মৌসুমীর শেষের চিঠি
--------------------------------------------------------

মডেল-অভিনেতা তৌসিফ মাহবুব বলেন, এই কাজটা করতে গিয়ে শুটিং ইউনিটের সবাইকে খুব জ্বালিয়েছি। বিদ্যুৎ ভাইসহ সবাই এত আন্তরিকতার মধ্য দিয়ে কাজটি শেষ করেছেন। তাদের কাছে কৃতজ্ঞতা। আর এখন পুরো গানের ভিডিওটা দেখে ভীষণ ভালো লেগেছে।

সৈয়দ আশিক রহমানের মূল ভাবনা থেকে ‘আসমানী’ শিরোনামের এই গানটির কথা-সুর-সঙ্গীত পরিকল্পনা করেছেন শফিক তুহিন। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন সানিয়া সুলতানা লিজা। সঙ্গীতায়োজন করেছেন রাফি।

গায়িকা লিজার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেতা তৌসিফ মাহবুব। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ। কোরিওগ্রাফার হিসেবে ছিলেন আসাদ খান, চিত্রগ্রহণে বিদ্রোহী দীপন, সম্পাদনায় রায়হান রাফি।

সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাবে। এছাড়াও মিউজিক ভিডিওটি আরটিভিতে নিয়মিত প্রচার হবে।

আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেল লিংক: https://www.youtube.com/RtvMusic

আরও পড়ুন: 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়