• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বাউল সাইমন সঙ্গী মাহি

এ এইচ মুরাদ

  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০৪

‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন সাদিক এবং মাহিয়া মাহি এখন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘জান্নাত’ ছবি নিয়ে বেশ আলোচনায় আছেন।

এবার একই পরিচালকের নতুন আরও একটি ছবির শুটিং শুরু করলেন সাইমন-মাহি। ছবির নাম ‘আনন্দ অশ্রু’। তবে এটি সালমান শাহ-শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’র রিমেক নয়। সম্পূর্ণ ভিন্ন গল্পের নতুন ‘আনন্দ অশ্রু’ লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

মানিকগঞ্জের হরিরামপুরের কৌড়ি গ্রামে রোববার, ৪ ফেব্রুয়ারি সকাল থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। এর আগে একই গ্রামে সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’ ছবির শুটিং হয়েছিল। সেখানে টানা ১৬ দিন ছবিটির শুটিং চলবে বলে জানিয়েছেন নির্মাতা।

--------------------------------------------------------
আরও পড়ুন: আবারও ঋতুপর্ণা
--------------------------------------------------------

‘ছবির গল্পে আমার চরিত্রের নাম ফরহাত। সে একজন বাউল শিল্পী। নিটল গ্রামীণ প্রেমের গল্পের ছবি এটি। আর মাহির চরিত্রের নাম শিরিন। তবে আদর করে তাকে শিরি বলেই ডাকে সবাই। ফরহাত-শিরির প্রেম নিয়েই ছবির কাহিনি এগিয়ে যায়। মুঠোফোনে আরটিভি অনলাইনকে বলছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক।

ফোনের ওপাশ থেকে শুটিং স্পটের বেশ হৈচৈ শোনা যাচ্ছে। ‘মাহি শট দেয়ার জন্য দাঁড়িয়েছে আমাকেও এখন যেতে হবে। এখন সিক্যুয়েন্সের কাজ চলছে দ্বিতীয় লটে হবে গানের শুটিং। এই ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আমি শতভাগ আশাবাদী। মানুষের মনে দাগ কাটার মতো গল্প’। ফোন রাখার আগে বললেন সাইমন সাদিক।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুনভাবে চিত্রায়িত হলো সালমানের দুই গান
নির্বাচনে হেরে এখন যে পথে হাঁটছেন মাহি
X
Fresh