• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের ছয় বছর পর প্রেমের প্রস্তাব!

বিনোদন ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১১
ছবি : সংগৃহীত

এবার নতুন চমক দিলেন বলিউড তারকা রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’ক্রুজ। ২০১২ সালে বিয়ে করেছেন তারা। আজ শনিবার ৩ ফেব্রুয়ারি তাদের বিয়ের ছয় বছর পূর্ণ হলো।

এদিকে বিবাহবার্ষিকীতে স্বামীকে প্রেমের প্রস্তাব দিয়ে চমকে দিলেন জেনেলিয়া। স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে জেনেলিয়া বলেন, আমি সাধারণ মেয়ে। দাঁড়িয়ে আছি একজন পুরুষের সামনে। তার কাছে জানতে চাই, তুমি কি আমাকে ভালোবাসবে, রিতেশ? বারবার, বারবার। শুভ বিবাহবার্ষিকী।

এর আগে ২০১৫ সালে স্ত্রী জেনেলিয়াকে আবারও বিয়ের প্রস্তাব দিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন রিতেশ। ২০১৪ সালে তাদের সন্তান পৃথিবীতে আসার পর যেন সম্পর্কে নতুন মাত্রা যোগ হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাদের ভালোবাসাময় ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে।

এবারের বিবাহবার্ষিকীতে স্ত্রী জেনেলিয়ার উদ্দেশে রিতেশ বলেন, তুমি আছো বলে আমার জীবন সুন্দর হয়েছে। বেঁচে থাকার জন্য এর চেয়ে বেশি কিছু চাই না।

--------------------------------------------------------
আরও পড়ুন: হলুদে রাঙালো ইরেশ-মিম
--------------------------------------------------------

দুই ছেলে রিয়ান ও রাহিলকে নিয়ে তাদের সুখের সংসার। শোবিজ অঙ্গনে যখন সংসার ভাঙার হিড়িক তখন রিতেশ-জেনেলিয়া যেন আদর্শ দম্পতি। তাদের ভালোবাসার সম্পর্ক অনেকের কাছেই প্রশংসা কুড়িয়েছে। এই দম্পতির জন্য শুভকামনাও জানিয়েছেন অনেকে।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh