• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে তারা কলকাতায় কেন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪০
ছবি: রওনকের সেলফিতে আতিক, অপি করিম, শাহেদ আলী ও অন্যরা।

অভিনেতা রওনক হাসান এখন কলকাতায় রয়েছেন। সেখান থেকে আজ শুক্রবার সকালে নিজের ফেসবুকে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা যায়, নির্মাতা নূরুল আলম আতিক, অভিনেত্রী অপি করিম, অভিনেতা শাহেদ আলীসহ আরো কয়েকজন রয়েছেন ছবিটিতে।

ক্যাপশনে রওনক লিখেছেন, ‘সুপ্রভাত কলকাতা’। নির্মাতা নুরুল আলম আতিক, অপি করিম, রওনক, শাহেদ আলীকে একসঙ্গে দেখে অনেকেরই কৌতূহল জেগেছে। বাংলাদেশের এই গুণী নির্মাতা, অভিনয়শিল্পীরা কলকাতায় কেন?

নির্মাতা নুরুল আলম আতিক ‘লাল মোরগের ঝুঁটি’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন। সেই সিনেমার নির্মাণ এখনো শেষ হয়নি। তবে কি তার মধ্যেই নতুন কোনো কাজ শুরু করেছেন আতিক?

এদিকে অনেক দিন ধরেই মিডিয়ার কাজে খুব একটা দেখা যায় না অপি করিমকে। এই ছবিতে অপি করিমকে দেখে কৌতূহল আরও বেড়েছে।

বিষয়টি নিয়ে আরটিভি অনলাইনের সঙ্গে কলকাতা থেকে কথা বলেন অভিনেতা রওনক হাসান। তিনি বলেন, কোনো সিনেমার জন্য নয়, কলকাতায় তারা নাটকের শুটিং করতে গিয়েছেন। একসঙ্গে তিনটি ভিন্ন ভিন্ন নাটকের শুটিং হবে কলকাতায়।

অভিনেতা রওনক হাসান এখন বেশ কয়েকটি ধারাবাহিক ও খন্ড নাটকে নিয়মিত অভিনয় করছেন। এ প্রসঙ্গে রওনক বলেন, নাটকে অভিনয় নিয়েই ব্যস্ত সময় যাচ্ছে। তাছাড়া আমার নাট্যদল নাগরিক নাট্য সম্প্রদায় ৪৫ বছর পূর্তি উদযাপক করবে। তার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, কলকাতায় কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় একটি নাটকে অভিনয় করবো। এতে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার পায়েল সরকার।

আরও পড়ুন:

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ এক ফ্রেমে শোবিজের জনপ্রিয় তারকা সুন্দরীরা
বুয়েটে ছাত্ররাজনীতি নিয়ে যা বললেন অপি করিম
মায়েদের গল্প নিয়ে ‘সেলাই মেশিন’
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh