• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

চলচ্চিত্র শিল্পীদের অন্যরকম একদিন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ জানুয়ারি ২০১৮, ১২:৪৫ | আপডেট : ৩১ জানুয়ারি ২০১৮, ১২:৫৮
বাংলাদেশের চলচ্চিত্র শিল্পীদের জন্য দিনটি ছিল বিশেষ আনন্দের। গাজীপুরের মেঘবাড়িতে বসেছিল তারকা মেলা। চলচ্চিত্র শিল্পীরা একসঙ্গে আনন্দে কাটিয়েছেন পুরো দিন। ঢালিউডের প্রায় চার শতাধিক তারকা-শিল্পীরা একত্রিত হয়েছিলেন গতকাল মঙ্গলবার গাজীপুরের মেঘবাড়িতে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে এই বার্ষিক বনভোজনে অংশ নেন নায়ক ফারুক, সোহেল রানা, সুচন্দা, আলমগীর, আলী রাজ, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, শাবনূর, নাঈম, শাবনাজ, বাপ্পারাজ, রুবেল, মিশা সওদাগর, রিয়াজ, ফেরদৌস, পপি, অপু বিশ্বাস, ডিপজল, সম্রাট, সাইমন, জায়েদ খান, নিরব, ইমন, বাপ্পী, নাসরিনসহ অনেকে।

এছাড়া ফারুক, সোহেল রানা, ববিতা, সুচন্দা, আলমগীর, চম্পাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

গান-আড্ডা, আনন্দে পুরো আয়োজন যেন শিল্পীদের মিলনমেলায় পরিণত হয়। এই আয়োজনে গান গেয়ে শোনান শিল্পী আসিফ আকবর। জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ গেয়ে শোনান আসিফ।

গানটি পরিবেশনের সময় মঞ্চে ছিলেন রিয়াজ-শাবনূর, ফেরদৌস, সাইমন, ইমন, মিশা সওদাগর ও জায়েদ খান। তারা গানটিতে কণ্ঠ মেলান।

বনভোজন প্রসঙ্গে চিত্রানায়ক ফারুক বলেন, এই আয়োজনটি আমাদের শিল্পীদের মাঝে পারস্পরিক শ্রদ্ধা বাড়াবে। আমরা শিল্পীরা তো একটা পরিবার। সবাই মিলে অনেক আনন্দে কিছুটা সময় কাটিয়েছি।

তবে শাকিব খান, ওমর সানীর মতো তারকা শিল্পীদের দেখা যায়নি এই আয়োজনে। এছাড়া বেশ কয়েকজন চলচ্চিত্র শিল্পী আয়োজনটিতে অনুপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়