• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ব্যাংককে কী করছেন পিয়া?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জানুয়ারি ২০১৮, ১৭:১৫
ছবি: জান্নাতুল ফেরদৌস পিয়া।

বাংলাদেশের শোবিজ অঙ্গনে মডেল হিসেবে তারকাখ্যাতি পেয়েছেন। পরবর্তীতে নাটক, সিনেমায় অভিনয় করেও হয়েছেন প্রশংসিত। মডেল হিসেবে শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক পরিমন্ডলেও বিচরণ করছেন জান্নাতুল ফেরদৌস পিয়া।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে পরিচিত হয়ে উঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা এবং নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেন।

জার্মানীর টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি। অস্ট্রেলিয়ার টেলিভিশন চ্যানেলে প্রচার হয়েছে পিয়াকে নিয়ে বিশেষ তথ্যচিত্র।

জনপ্রিয় এই মডেল এখন রয়েছেন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে। সেখান থেকে বেশ কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেছেন ফেসবুকে। কিন্তু বিস্তারিত জানাননি। ব্যাংককে কী করছেন পিয়া? এ নিয়ে তার ভক্তদের মাঝে কৌতূহল জেগেছে।

ফেসবুক ম্যাসেঞ্জারে সোমবার দুপুরে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন পিয়া। ব্যাংকক থেকে পিয়া বলেন, ব্যক্তিগত সফরে ব্যাংককে এসেছি। পারিবারিক ট্যুর বলা যেতে পারে। গত ২৭ জানুয়ারি এসেছি। কাল মঙ্গলবার দেশে ফিরবো।

মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু হলেও টেলিভিশন পর্দায় পিয়ার অভিনয় শুরু হয় পার্থ সরকারের পরিচালনায় ‘টু বি অর নট টু বি’ টেলিছবির মাধ্যমে।

রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’চলচ্চিত্রে অভিনয় করে নজর কাড়েন। এছাড়া প্রবাসী প্রেম, দ্য স্টোরি অব সামারা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় শুরু হচ্ছে ‘ব্যাংকক হসপিটাল’র বিনামূল্যে স্বাস্থ্যসেবা
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
নতুন আর কোনো ব্যাংককে আপাতত একীভূত করা হচ্ছে না
X
Fresh