• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

অস্ট্রেলিয়ার হাসপাতালে ভর্তি শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৮, ১৫:০৩

শাকিব খান। শারীরিকভাবে ফিট না থাকা সত্ত্বেও গত সোমবার রাতে অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ ছবির শুটিং-এ অংশ নিতে অস্ট্রেলিয়া রওনা করেন। ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া-আসার কারণে গরম-ঠান্ডা মিলিয়ে আবহাওয়াজনিত জ্বরে আক্রান্ত হন শাকিব খান।

তবে নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিং শিডিউল থাকার কারণে তিনি দেরি না করে অস্ট্রেলিয়া রওনা করেন। তবে সেখানে পৌঁছানোর পর শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। তাই নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। এখন অস্ট্রেলিয়ার সিডনির এক হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব।

শাকিব খানের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠজন চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন জয়। তিনি বলেন, শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হবার কারণে এখনো শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠান্ডা বেশি লাগার কারণে তিনি ঠিকমতো কথাও বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় শাকিব-বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবিসহ অনেকে।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
X
Fresh